Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

বড়াইগ্রামে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে আটক ২ নাটোর

বড়াইগ্রামে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে আটক ২

নাটোরের বড়াইগ্রামে ২ সন্তানের জননী এক গৃহবধূ (২৪)কে গণধর্ষণের অভিযোগে পুলিশ শনিবার অভিযুক্ত ২ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। তবে স্থানীয় পর্যায়ের বিভিন্ন মহলের আলোচনা-সমালোচনা থেকে জানা গেছে, পরকীয়া প্রেমের টানে ওই গৃহবধূ বাড়ীর অদূরে আমবাগানে প্রেমিকের সাথে অনৈতিক কাজ করতে গেলে স্থানীয় কয়েকজন তাদের দু’জনকে আটক করে। এ ঘটনা জানাজানি হলে স্বামী তাকে তালাক দিবে এই ভয়ে ওই গৃহবধূ প্রেমিকসহ বাধাদানকারী ৫ জনকে আসামী করে থানায় ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ রাতে অভিযুক্ত উপজেলার ভবানীপুর আটঘরি গ্রামের জসিমউদ্দিন সেখের ছেলে রাজু আহমেদ (২০) ও প্রেমিক একই গ্রামের মইনউদ্দিন ফকিরের ছেলে এবং স্থানীয় ইটভাটার শ্রমিক চান মিয়া ফকির (২৮) কে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে নাটোর জেল হাজতে প্রেরণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো. সুমন আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলার অপর তিন আসামীকে আটকে চেষ্টা চালানো হচ্ছে। তবে তাদের নাম তিনি প্রকাশ করতে অনীহা প্রকাশ করেছেন। । 

স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান হাফিজ জানান, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে আটঘরি জোলার পাশে আমবাগানে ২ সন্তানের জননী ওই গৃহবধূকে আপত্তিকর অবস্থায় আটক করে রাজুসহ ৩/৪ জন যুবক। তারা ওই গ্রহবধূকে বাড়িতে পৌঁছে দিলেও প্রেমিক চান মিয়াকে তার জিম্মায় দিয়ে এর বিচার চায়। অথচ তার পরের দিন ওই গৃহবধূ প্রেমিক চান মিয়ার নাম প্রকাশ না করে রাজু সহ ৩ জনের নামে ওয়ালিয়া পুলিশ ফাঁড়িতে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে ওই গৃহবধূ প্রেমিক চান মিয়া ও রাজু সহ ৫ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

থানার পরিদর্শক (তদন্ত) ও  মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সুমন আলী আরও জানান, ওই গৃহবধূর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে আপাতত এই বিষয়ে আর কোন তথ্য দেয়া যাচ্ছে না বলে তিনি সর্বশেষ জানান।