Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০১৯,

সুনামগঞ্জ বঙ্গবন্ধু সৈনিকলীগের উদ্যোগে অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সুনামগঞ্জ

সুনামগঞ্জ বঙ্গবন্ধু সৈনিকলীগের উদ্যোগে অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ পৌর শাখার অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার দুপুর আড়াইটায় বঙ্গবন্ধু সৈনিকলীগ সুনামগঞ্জ পৌর শাখার আয়োজনে শহরের প্রেসক্লাব মিলনায়তনে অভিষেক অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নব গঠিত সুনামগঞ্জ পৌর বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি রুবেল পাল জীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: আলী আনাফ অনির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাবসায়ী ও আওয়ামীলীগ নেতা মো: ফজলুল হক।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল, সহ সভাপতি সিদ্দিকুর রহমান মাসুক, সাধারণ সম্পাদক রিংকু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ম্ময় দাস চপল, সদর উপজেলা সভাপতি মো: আব্দুল মতিন, সাধারণ সম্পাপদক এনামুল হক এনাম প্রমূখ।

বক্তারা বলেন- বঙ্গবঁন্ধুর স্বঁপ্নকে বাস্তবায়ন করার জন্য তার সুযোগ্য উত্তরসুরী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত দেড় দশক ধরে জনগনের প্রত্যক্ষ ভোটে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্টিত হয়ে আজ বিশ্বে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তাই বিশ্বের পরাশক্তি সকল রাষ্ট্রনায়করা শেখ হাসিনার কর্মকান্ডকে অনুকরণ করেন। তারা আরো বলেন এখন শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডের মূল উদ্দেশ্যে হচ্ছে  গ্রামকে শহরে রুপান্তরিত করার আর এ লক্ষ্যেই বঙ্গবন্ধুঁর আদর্শের প্রতিটি নেতাকর্মীকে ভোগের রাজনীতি পরিহার করে ত্যাগের রাজনীতির মনোভাব নিয়ে জনগনের কাছে যাওয়ার আহবান জানান। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের ঐক্যের কোন বিকল্প নেই।

এই বিভাগের অন্যান্য খবর