Opu Hasnat

আজ ২১ জুলাই রবিবার ২০১৯,

৭ লক্ষ কর্মী নববর্ষে শোক পালন করবে : মোমিন মেহেদী রাজনীতি

৭ লক্ষ কর্মী নববর্ষে শোক পালন করবে : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান কলামিস্ট মোমিন মেহেদী বলেছেন, নুসরাতকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে নতুনধারার ৭ লক্ষ নেতাকর্মী শোক পালন করবে। শুধু এখানেই শেষ নয়; হত্যাকারীদের বিচার বাস্তবায়ন না হওয়া পর্যন্ত তারা সারাদেশে ৪৭ জেলা, ১০৪ উপজেলা, ১৪ প্রবাসী শাখা সহ বিভিন্ন স্থানে নতুনধারার মানববন্ধন, অনশন, বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। আমরা আশা করি অতিতেতর তনু-মিতু সহ শতাধিক ধর্ষিত-নিহত নারীর ঘাতকদের মত নুসরাতের হত্যাকারীরা প্রশাসনের দুর্নীতির কারণে রেহাই পাবে না। অন্তত এই  হত্যাকারীদেও বিচার বাঙালি দেখতে পাবে। 

জাতীয় প্রেসক্লাব থেকে ১৩ এপ্রিল সকাল ১০ টায় ‘রুখে দাও দুর্নীতি-ধর্ষণ-খুন-গুম’ শীর্ষক সচেনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচীতে তিনি উপরোক্ত কথা বলেন। এসময়  সিনিয়র ভাইস চেয়াারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান ফরহাদুল ইসলাম কামাল, চন্দন সেনগুপ্ত, মাহামুদ হাসান তাহের, মহাসচিব হাসিবুল হক পুনম, সিনিয়র যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধান, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী নাজমুল হাসান প্রমুখ সম্পৃক্ত ছিলেন।

মোমিন মেহেদী দ্রুত বিচার বাস্তবায়ন না হলে সারাদেশে কঠোর আন্দোলনে নতুনধারার প্রতিটি নেতাকর্মী নামবে বলেও হুশিয়ারি উচ্চারণ করে বলেন- আমরা আইয়্যামে জাহেলিয়াতের দিকে এগিয়ে যাচ্ছি। উত্তরণে সবাইকে সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে। বিশেষ করে সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট সকলকে যথাযথভাবে দায়িত্ব পালন করতে হবে।