Opu Hasnat

আজ ১৮ জুলাই বৃহস্পতিবার ২০১৯,

ব্রেকিং নিউজ

ফরিদপুরে আড়াই বছরের শিশুকন্যাকে ধর্ষণ, ধর্ষক আটক নারী ও শিশুফরিদপুর

ফরিদপুরে আড়াই বছরের শিশুকন্যাকে ধর্ষণ, ধর্ষক আটক

ফরিদপুর শহরতলীর অম্বিকাপুর এলাকায় আড়াই বছরের এক শিশুকন্যা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার সন্ধ্যায় ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের অম্বিকাপুর গ্রামের বাঁশঝোপে এ ঘটনা ঘটে। আর এ ঘটনার পর মঙ্গলবার রাতেই অভিযুক্ত বুদ্ধি প্রতিবন্ধী যুবক মিন্টু শেখকে(১৯) আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

ওই শিশুর পরিবার এবং এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার বিকালে শিশুটি একটি বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। ওই সময় একই গ্রামের মিন্টু শেখ নামে এক যুবক শিশুটিতে ফুসলিয়ে স্কুলের পাশে একটি বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে মিন্টু পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় শিশুটিকে উদ্ধার করে আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের (ফমেক) লেবার ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসক তাকে দেখার পর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করেন। এখন সেখানেই তার চিকিৎসা চলছে।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলে, এ ঘটনায় মঙ্গলবার রাতেই অভিযুক্ত বুদ্ধি প্রতিবন্ধী যুবক মিন্টুকে আটক করা হয়েছে। তার মাথায় সমস্যা আছে বলে আমরা জানতে পেরেছি এলাকা ও পরিবার থেকে। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়নি। মামলা হলেই পরবর্তী যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।