Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

বড়াইগ্রামে চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই নাটোর

বড়াইগ্রামে চালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনতাই

পাবনা-নাটোর মহাসড়কের নাটোরের বড়াইগ্রামের আহমেদপুর কারবালা এলাকায় দুর্বৃত্তরা এক ইজিবাইক (অটোরিক্সা) চালককে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে তার ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে গেছে। শনিবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত চালকের নাম রামু চন্দ্র দাস (৩৭)। সে নাটোর সদর উপজেলার মল্লিকহাটি এলাকার বাবুল চন্দ্র দাসের ছেলে।  পুলিশ মরদেহটি উদ্ধার করে রবিবার সকালে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।  

বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক মো.আবু হানিফ জানান, ইলেকট্রিক পণ্য বিক্রেতা অসীম কুমার হাওলাদার রামুর ইজিবাইকে ঘুরে ঘুরে পণ্য বিক্রি করতো। শনিবার সারাদিন বনপাড়া হাটে পণ্য বিক্রি শেষে রাতে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে পথিমধ্যে ৪/৫ জন দুর্বৃত্ত তাদের ইজিবাইক গতিরোধ করে টাকা ছিনতাই করার চেষ্টা করে। এ সময় রামু বাঁধা দিতে এলে দুর্বৃত্তরা তাকে উপর্যুপরী ছুরিকাঘাত করে মারাত্মক জখম করে এবং অসীমের হাত-পা বেঁধে সড়কের পাশে ফেলে রেখে পণ্য বিক্রির প্রায় ৭০ হাজার টাকাসহ ইজিবাইক নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে। পরে পেছন দিক থেকে আসা কযেকজন ভ্যান চালক তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে রামুর মৃত্যু হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, ঘটনার পর থেকে অসীমকে সাথে নিয়ে দৃর্বৃত্তদের চিহ্নিত ও আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ। 

এদিকে তার আগের দিন শুক্রবার সকালে উপজেলার কুশাইল গ্রামে এনার্জি ড্রিংকসের সাথে বিষ মিশিয়ে গৃহবধূ নার্গিস বেগমকে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী শামীম হোসেনের বিরুদ্ধে।  এরও আগের দিন বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার নগর কয়েনবাজার এলাকায় সত্তোরোর্ধ অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। তিনদিনে তিন খুনের ঘটনায় বড়াইগ্রামের মানুষের মধ্যে এক অস্বস্তি ও উৎকন্ঠা দেখা দিয়েছে।