Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০১৯,

আজ ৩১ মার্চ ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ৩১ মার্চ ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ ব্যবসায় কোনও শুভ খবর পাওয়ায় আনন্দ। অতিরিক্ত পরিশ্রমের ফলে মনে বিরক্তি ভাব আসতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর জন্য সুনাম পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে।

বৃষ : প্রেমের ব্যাপারে কোনও শুভ খবর আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে ক্ষতির আশঙ্কা রয়েছে। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় কোনও মহাজনের জন্য উন্নতি। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

মিথুন : আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে অর্থহানি হওয়ার আশঙ্কা। কর্মে বদলির জন্য মানসিক চাপ বৃদ্ধি। আজ আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বাড়তে পারে। ব্যবসায় অশুভ সংকেত। গুরু জনদের পরামর্শে লাভবান হতে পারেন। প্রতিবেশীর উস্কানিতে সংসারে অশান্তি। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

কর্কট : আজ সকাল থেকে ভাইয়ের সঙ্গে বিবাদ ও মনোকষ্ট। প্রবাসী কারও আসার খবরে আনন্দ। কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট ছেড়ে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে। সাধু সঙ্গে গিয়ে মনে শান্তি। আত্মীয় নিয়ে চিন্তা।

সিংহ : রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু চিন্তা কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর পাওয়ায় আনন্দ। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি।

কন্যা : ধর্মের ব্যাপারে কোনও আলোচনা থেকে আপনার সুনাম বৃদ্ধি। আজ অযথা ব্যয় হওয়ার জন্য রাগ হতে পারে। শরীর মোটামুটি ভালই থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। প্রিয় কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।

তুলা : কোনও নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ কাজে লাগান। পিতার শরীর নিয়ে একটু চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকলে কেটে যেতে পারে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে আনন্দিত হবেন। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। ব্যবসায় পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক : কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনও ভাবে পায়ে আঘাত লাগতে পারে। সামাজিক কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য আলোচনা স্থগিত রাখুন। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে আশার সঞ্চার। নতুন কাজের জন্য আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য।

ধনু : সকাল থেকে কানের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। অপরের কোনও কথায় সংসারে অশান্তি হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগী কোনও ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চায় আনন্দ পাবেন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে ব্যবসায় অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মকর : মামলায় খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় কোনও কাজ করবার আগে একটু চিন্তা করুন। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় কর্মস্থানে অপমানিত হতে পারেন। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। অতিরিক্ত চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

কুম্ভ : কর্মচারী নিয়ে কোনও বিবাদ হওয়ায় ব্যবসায় ক্ষতি। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহ সংবাদে মনে কষ্ট। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। মনে উচ্চাশা থাকলে আজ সেটা সফল হওয়ার সম্ভাবনা। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুকে একটু সমঝে চলুন।

মীন : পড়াশোনার জন্য দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে সে সুযোগ নিতে পারে।  মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা মিটে যাবে। দাম্পত্য কলহ সৃষ্টি হওয়ার আশঙ্কা। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে ব্যস্ত হতে হবে। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।