Opu Hasnat

আজ ১৮ জুলাই বৃহস্পতিবার ২০১৯,

ব্রেকিং নিউজ

ফ্যাশনে সেরা ডিজাইনার সোনিয়া বিনোদন

ফ্যাশনে সেরা ডিজাইনার সোনিয়া

সেরা ফ্যাশন ডিজাইনার হলেন তরুণ মেধাবী ফ্যাশন ডিজাইনার ও  DAILY WOMEN BANGLADESH-এর ফ্যাশন এডিটর সোনিয়া সনি। ‘ফ্রেন্ডস ভিউ স্টার অ্যাওয়ার্ড ২০১৯’-এ তিনি সেরা হলেন। সম্প্রতি বিএফডিসিতে জমজমাট আয়োজনের মধ্যেদিয়ে অ্যাওয়ার্ড তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ।

এ সময় উপস্থিত ছিলেন অনষ্ঠানের বিশেষ অতিথি প্রযোজক নজরুল রাজ, ঢাকা সিটি কর্পোরেশনের কাউন্সিলর ওমর বিন আবদুল আজিজ ও বাংলাদেশ চলচিত্র উন্নয়ন কর্পোরেশনের সাধারণ সম্পাদক ও জনপ্রিয় অভিনেতা জায়েদ খাঁন ও ফ্রেন্ডস ভিউ এড মিডিয়া ও ইভেন্টস -এর চেয়ারম্যান রবি চৌধুরী।

সেরা ফ্যাশন ডিজাইনার হওয়ার অনুভুতি ব্যক্ত করতে গিয়ে সোনিয়া বলেন, ‘আমি খুবই আনন্দিত। এ সম্মাননা পেয়ে আমার আগামীর কাজ গুলো করতে আরও মনোযোগী হব। আমার কাজকে মূল্যায়ন করায় ‘ফ্রেন্ডস ভিউ’র প্রতি কৃতজ্ঞ। 

সোনিয়া ছাড়াও অনুষ্ঠানে ‘সেরা অভিনেত্রীর’ অ্যাওয়ার্ড পান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি, চিত্রনায়িকা অঞ্জনা, বিদ্যা সিনহা মীম, পরিচালক দেবাশীষ বিশ্বাস, বাপ্পি চৌধুরী, শিরীন শিলা, সৈয়দ রুমাসহ একঝাঁক অভিনেতা-অভিনেত্রী, মডেল, কন্ঠশিল্পী, কোরিওগ্রাফার, ডিজাইনার, নৃত্যুশিল্পী ও সাংবাদিক, কলাকৌশলী। অনুষ্ঠান শেষে থাকে জমকালো ফ্যাশন শো, সেলিব্রেটি ড্যান্স ও গান।