Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২৭ মার্চ ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৭ মার্চ ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বাড়িতে কোনও বিবাদ নিয়ে চিন্তা। পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। শিক্ষকদের জন্য কোনও চিন্তার কারণ ঘটতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চাপ থাকবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃষ : কোনও কারণে অবসাদ আসতে পারে। তৃতীয় কোনও মহিলা এবং স্বামীর সম্পর্ক নিয়ে চিন্তা। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু আশা রাখতে পারেন। চাকরির স্থানে কোনও উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বৃদ্ধি পাবে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট নিয়ে সমস্যা। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

মিথুন : সকাল থেকে বাতের ব্যথার জন্য কাজে দেরি। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অশান্তির জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, দুপুরের পরে বিপদের আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন।

কর্কট : বাড়ির সকলে মিলে ভ্রমণে যাওয়ার আলোচনা একটু স্থগিত রাখুন। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ হওয়ার জন্য আনন্দ। পিতার সঙ্গে  কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গ পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তন। পেটের কোনও সমস্যা হতে পারে। বিবাহের ব্যাপারে কোনও কথাবার্তা হতে পারে।

সিংহ : বাড়তি কোনও ব্যবসা থাকলে লাভ বৃদ্ধি পাবে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় কোনও বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায়ের জন্য আনন্দ। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ হতে পারে। ক্ষুদ্র ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা নিয়ে চিন্তা। আত্মীয়ের সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক হতে পারে।

কন্যা : কর্মস্থানে কোনও কারণে মাথা গরম করবেন না আজ। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ হতে পারে। সম্মান নিয়ে চিন্তা। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার সম্ভাবনা। আজ কোনও ক্ষতির আশঙ্কা। কোমরের যন্ত্রণা বৃদ্ধি।

তুলা : আজ মনের মতো কারও সঙ্গে থাকার জন্য আনন্দ হতে পারে। কোনও মিথ্যা অপবাদ আজ কপালে জোটার আশঙ্কা। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। আত্মীয় শোক নিয়ে কষ্ট। ব্যবসা মধ্যম প্রকার হবে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভের সম্ভাবনা। পড়াশোনার দিকে কোনও খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।

বৃশ্চিক : অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে চলছে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কোনও বাজে কথা বলবার জন্য অনুশোচনা। জ্যোতিষ চর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও স্থান থেকে অর্থ আশার সম্ভাবনা। স্ত্রী লোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। বিদেশে কোনও ব্যবসার ব্যাপারে আলোচনা।

ধনু : আজ সারাদিন কোনও খরচ আন্দাজের থেকে বেশি হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণের আলোচনা। বিবাহিত জীবনে সুখের দিন। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। কোনও কারণে আজ অর্থ আসতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব। বাড়িতে কোনও শুভ সংবাদ আসার সম্ভাবনা। দান জাতীয় কোনও কাজে মনের শান্তি। মাথার যন্ত্রণা বাড়তে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা।

মকর : আজ সংসারে কোনও তৃতীয় ব্যক্তি নিয়ে বিবাদ। ব্যবসায় ব্যয়ের ব্যাপারে চিন্তা। কৃষিকাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রণা ফেলে রাখা ঠিক হবে না। পড়াশোনার দিকে কোনও অসুবিধা। ব্যবসায় আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে। কষ্ট বাড়তে পারে। আশানুরূপ কাজ হওয়ায় সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে। ভ্রমণের জন্য কোনও আলোচনা হতে পারে।

কুম্ভ : দুষ্ট বুদ্ধি বাড়তে পারে। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। ব্যবসায় কোনও শত্রুর জন্য ক্ষতি। আজ কোনও বিশেষ খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। প্রেমে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় একটু পরিবর্তন হতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। হাতে পায়ে কোনও চোট লাগতে পারে।

মীন : আজ সকাল থেকে শরীরে একটু আলস্য ভাব থাকতে পারে। ব্যবসায় কোনও সমস্যার সামনে পড়তে হতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধার জন্য আনন্দ। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। বাড়ির লোকের থেকে দুঃখ পেতে পারেন। সন্ধ্যার দিকে কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি বৃদ্ধি। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা।