Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

সদর উপজেলার স্বতন্ত্র প্রার্থী মাহতাব উদ্দিন কল্লোল

জিম্মি অবস্থা থেকে মুক্তি চায় চরাঞ্চলের মানুষ মুন্সিগঞ্জ

জিম্মি অবস্থা থেকে মুক্তি চায় চরাঞ্চলের মানুষ

মুন্সীগঞ্জ সদর উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহতাব উদ্দিন কল্লোল বলেন, চরাঞ্চলের মানুষ তাদের ন্যায্য অধিকার ফিরে পেতে চায়। আনারস সাধারণ জনগণের প্রতিক। জনগণই আমাকে বিজয়ী করবে। মুন্সীগঞ্জ জেলার চরাঞ্চলের মানুষ আজ জেগে উঠেছে। তারা দীর্ঘদিনের জিম্মি অবস্থা থেকে মুক্তি চায়। তারা জাতির জনক বঙ্গবন্ধু’র স্বপ্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়তে চায়। 

মাহতাব উদ্দিন কল্লোল আরো বলেন, এতকাল যারা আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করে নিজেদের ফায়দা লুটেছে। তাদের দিন শেষ। দলীয় নেতা-কর্মীদের মূল্যায়ন করে তাদের নিয়ে ভাববার সময় এসেছে। তাই চেয়ারম্যান পদে আনারসকে বিজয়ী করতে হবে। 

শনিবার বিকেলে মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের কালির চরে নির্বাচনী গনসংযোগ ও উঠান বৈঠকে এসব কথা বলেন। 

স্থানীয় আওয়ামী লীগ নেতা মনা মোল্লা’র সভাপতিত্বে এ সভায় আরও বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ, মুন্সীগঞ্জ জেলা শিল্পাঞ্চল সভাপতি আবুল কাসেম, দীপু ইসলাম, মো: রফিক হালদার, মো: সাইফুল্লাহ বেপারী, মো: সিরাজ খান, জাকির মিজি, অহিদুল্লাহ বেপারী ও নূর মোহাম্মদ মোল্লা প্রমুখ। সঞ্চালকের দায়িত্বে ছিলেন ডা: মো. ফরিদ।  

আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী কল্লোল বলেন, চরাঞ্চলের সহজ-সরল মানুষের সরলতাকে পুঁজি করে আওয়ামী লীগের কতিপয় নেতা নিজেদের বিশাল অট্টালিকা গড়ে তুলেছে। অথচ, চরাঞ্চলের মানুষের দুঃখ দুর্দশা কাটেনি। তিনি বলেন, সময় এসেছে পরিবর্তনের। সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনে আনারস মার্কায় ভোট দিন। আমি পরিবর্তনের অঙ্গীকার করছি। সর্বসাধারণের ভাগ্য উন্নয়নে আমার নিরলস প্রচেষ্টা থাকবে।

এর আগে তিনি কালির চর বাজারে নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেন। বৈঠকের পরে তিনি সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা নির্বাচনী সভায় যোগ দেন। এখানে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেলসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।