Opu Hasnat

আজ ১৮ জুলাই বৃহস্পতিবার ২০১৯,

ব্রেকিং নিউজ

মুন্সীগঞ্জে স্বতন্ত্র প্রার্থী কল্লোলের সহধর্মীনি লিপির গণসংযোগ মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে স্বতন্ত্র প্রার্থী কল্লোলের সহধর্মীনি লিপির গণসংযোগ

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহাতাব উদ্দিন কল্লোলের সহধর্মীনি ও মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য মোরশেদা বেগম লিপি স্বামীর নির্বাচনী প্রচার-প্রচারণায়  দিনব্যাপি ব্যস্ত সময় কাটাচ্ছেন। তিনি প্রতিদিনই গণসংযোগ, উঠান বৈঠক করছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের অনুষ্ঠানে উপস্থিত হয়ে ওই সকল সংগঠনের নেতাকর্মীদের কাছ থেকে আনারস প্রতীকের পক্ষে সমর্থন এবং  ভোট পাওয়ার ও প্রতিশ্রুতি আদায় করছেন। 

জানা গেছে, মোরশেদা বেগম লিপির স্বামী কল্লোল ‘আনারস প্রতীক’ নিয়ে মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এদিকে, মোরশেদা বেগম লিপি গত দু’দিনে  গণসংযোগ করেছেন মিরকাদিম পৌরসভাসহ পঞ্চসার ও রামপাল ইউনিয়নের কয়েকটি গ্রাম। এখানে তিনি   ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে আনারস প্রতীকের জন্যে ভোট চান এবং ভোটারদের মধ্যে হ্যান্ডবিল বিতরণ করেন। এসময়  ভোটারদের উদ্দেশ্য করে লিপি বলেন, আপনারা কোনো ভয় পাবেন না। ভয়কে জয় করতে হবে। ৩১ মার্চ ভোট কেন্দ্রে যাবেন, আনারস প্রতীকে ভোট দিবেন। লিপি আরো বলেন, গুন্ডাপান্ডাদের এবার  ভোট কেন্দ্র দখলের কোনো সুযোগ নেই । ইভিএম  মেশিনে ভোট হবে,আপনার ভোট অন্য কেউ দিতে পারবে না।

প্রতিপক্ষের প্রতি ইঙ্গিত দিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কল্লোলের সহধর্মীনি মোরশেদা বেগম লিপি এসময় আরো বলেন, সাহস থাকলে ভোটারদের প্রতি সম্মান দেখান, শান্তিপূর্ণভাবে ভোটারদের ভোট দিতে দিন। ভোটারদের হুমকি দমকি থেকে বিরত থাকুন।