Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০১৯,

রোজবাড কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত খুলনা

রোজবাড কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাইকগাছা পৌর সদরের রোজবাড কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার পাইকগাছা সরকারি কলেজ মাঠে দিনভর ক্রীড়া ও সন্ধ্যায় সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনিতা রানী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না। বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, পাইকগাছা সরকারি কলেজের অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি, প্যানেল মেয়র এসএম ইমদাদুল হক, মুক্তিযোদ্ধা সুবোল চন্দ্র মন্ডল, কাউন্সিলর আসমা আহম্মেদ, এসএম তৈয়েবুর রহমান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুজন কুমার সরকার, প্রাক্তন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আলহাজ্ব এমএম আহম্মদ আলী। 

সাংবাদিক আব্দুল আজিজ ও শিক্ষক শাহানাজ পারভীনের পরিচালনায় বক্তব্য রাখেন, শিক্ষক মনোতোষ বৈদ্য, দেবযানী মন্ডল, হোসনেয়ারা নাজনিন, অসীম রায়, অসীত বরণ গাইন, লাইলী খানম, শিখা রায় ও অভিভাবক আফরোজা পারভীন শিল্পী। অনুষ্ঠানের শুরুতেই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রয়াত দীপক কুমার মন্ডলের স্মরণে এক মিনিট নিরাবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর