Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

তৌফিকুল ইসলাম জামালগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত সুনামগঞ্জ

তৌফিকুল ইসলাম জামালগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

জামালগঞ্জের আলা উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: তৌফিকুল ইসলাম তালুকদার উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ উপলক্ষে মাধ্যমিক পর্যায়ে উপজেলার শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।

বৃহষ্পতিবার জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে জামালগঞ্জ কিন্ডারগার্টেন স্কুল মাঠে অনুষ্ঠিত বিজ্ঞান মেলায় উপজেলা নির্বাহী অফিসার শামীম আল ইমরানের পক্ষে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: মাহবুবুল কবীর এই ঘোষণা দেন। এ সময় উপস্থিত ছিলেন মাধ্যামিক একাডেমিক সুপারভাজার মো: আব্দুল মুকিত, জামালগঞ্জ সরকারী মডেল ইচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবু হেনা মোস্তফা জামানসহ বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষার্থীরা। 

মো: তৌফিকুল ইসলাম তালুকদার মাধ্যমিক পর্যায়ে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানান, সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো: লুৎফুর রহমান, সাচনাবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রইছ মিয়া, বেহেলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতি রঞ্জন পুরকায়স্থ, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ প্রমুখ। 

উল্লেখ্য, তৌফিকুল ইসলাম তালুকদার উপজেলার আলা উদ্দিন মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ে ১৯ বছর পূর্বে সহকারী শিক্ষক পদে যোগদান করেন এবং গত ৬ বছর যাবৎ কর্মদক্ষতার সহিত তিনি প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। শিক্ষার মানোন্নয়ন ও তার বিদ্যালয়ে সুষ্ঠু শিক্ষাব্যবস্থা, শিক্ষার্থীদের নৈতিকতা শিক্ষায় নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। তার এই কৃতিত্বের জন্য বিদ্যালয় পরিচালনা পরিষদ, অভিভাবক সমাজ, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিকবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন। ফেনারবাঁক ইউনিয়নের সৈয়দ নগর গ্রামের সম্ভ্যান্ত মুসলিম পরিবারে তিনি জন্ম গ্রহন করেন। বিবাহিত জীবনে তিনি স্ত্রী ও দুই সন্তানের জনক।

এই বিভাগের অন্যান্য খবর