Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২১ মার্চ ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২১ মার্চ ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : নিজের বুদ্ধিতে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে কিন্তু ফল স্বরূপ খুব ভাল কিছু হবে না। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। স্ত্রীর কোনও বাজে ব্যবহারের জন্য মনে কষ্ট হতে পারে।

বৃষ : কাজের ব্যাপারে কোনও শুভ খবর আসতে চলেছে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় কোনও খারাপ কিছু ঘটার সম্ভাবনা। কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে  বিবাদ। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

মিথুন : সকাল থেকে আইনি কোনও কাজে খরচ হতে পারে। নতুন কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার আশা করতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। অর্থাভাবের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

কর্কট : পুরনো যোগাযোগ কাজে লাগিয়ে ব্যবসায় উন্নতি। আর্থিক ব্যাপারে কোনও অপমান জুটতে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করা উচিত হবে না। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গরাতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক কষ্ট খুব বেশি থাকবে তবে তাতে সফল হবেন।

সিংহ : আজ কোনও খারাপ পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করুন। আজ পরিবারে কারও ব্যবহার আপনার মনে ক্ষোভ সৃষ্টি করবে। সারা দিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর চিন্তা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

কন্যা : বাইরের কোনও অশান্তি আজ বাড়িতে আসার সম্ভাবনা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তি পূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও সাহায্য নিতে হতে পারে। আজ আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন না। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা : গাড়ি চালকদের আজ একটু বিপদ হতে পারে। নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হওয়ার সম্ভাবনা। ব্যবসায় একটু চাপ বৃদ্ধি। প্রিয় জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য অর্থ ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান থাকুন। কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা থাকবে আজ। চাকরির জায়গায় কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমান জুটতে পারে।

বৃশ্চিক : চাকরির স্থানে কোনও দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ঠাকুরের কাজে দান দেওয়ার জন্য আনন্দ। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ হতে পারে। স্ত্রীর সঙ্গে  বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ। পিতার শরীরের ব্যাপারে কোনও খরচ হতে পারে।

ধনু : পরিবারের সকলের সঙ্গে কোনও কারণে অশান্তি বাধতে পারে। সকালের দিকে বাইরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে অতিরিক্ত লোভের কারণে বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহের বিষয়ে কোনও আলোচনা হতে পারে। ছোট রক্তপাতের সম্ভাবনা। ব্যবসায় বাড়তি কোনও বিষয়ে আলোচনা। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। আর্থিক চাপ বাড়তে পারে।

মকর : আজ একটু সাবধানে থাকুন, কোনও প্রকার বদনাম হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক ব্যাপারে একটু সুবিধা আসতে চলেছে। পাওনা আদায়ের জন্য মাথা গরম হওয়ার যোগ। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতিলাভ। ভাই বা বোনের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা। ব্যবসায় চুরি থেকে সাবধান। প্রেমের জন্য কোনও যোগাযোগ হতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা।  পেটের কোনও সমস্যা বৃদ্ধি।

কুম্ভ : আজ মাথায় কোনও খারাপ বুদ্ধি আসতে পারে। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম হতে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ হতে পারে। গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের সম্ভাবনা আছে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানে আজ তর্ক বেশি না করাই ভাল হবে। কোনও ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।

মীন : শরীরের কোনও ক্ষত বিপদ ডেকে আনবে। সকালের দিকে কোনও গুরুত্বপূর্ণ কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। উত্তম কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি হতে পারে। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ। আজ কোনও জিনিস চুরি হতে পারে। ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না।