Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ২০১৯,

নাজমুল হাসানের নির্বাচন পরবতী কর্মকান্ডে মুগ্ধ নগরকান্দাবাসী ফরিদপুর

নাজমুল হাসানের নির্বাচন পরবতী কর্মকান্ডে মুগ্ধ নগরকান্দাবাসী

নগরকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী  তালুকদার নাজমুল হাসান নির্বাচন পরবর্তী ব্যবহারে মুগ্ধ নগরকান্দা বাসী।  মঙ্গলবার সকাল থেকেই তিনি নগরকান্দার লস্করদিয়া, নগরকান্দা পৌরসভা ,পুরাপাড়া, চরযোশরদী, শহীদনগর এলাকায় গিয়ে সাধারন ভোটারদেরকে এলাকায় এলাকায় গিয়ে  ধন্যবাদ জানান ।

এ সময় অনেককেই  তালুকদার নাজমুল হাসানকে জড়িয়ে ধরে কাঁদতে দেখা গেছে। তিনি সবাইকে সান্তনা দিয়ে বলেন আপনারা আমাকে ভোট দিয়েছেন আপনাদের কাছে আমি চির কৃতজ্ঞ । আমি যত দিন বেঁেচ আছি আপনাদের পাশে থাকব। আমি যে ভোট পেয়েছি তা জনগনের ভালবাসা ভাললাগার ভোট আর আমার প্রতিদন্ধী দুই প্রার্থী কি করেছে কতটা অনিয়ম কারচুপি করেছে তা নগরকান্দা বাসী জানে। সুষ্ঠ নির্বাচন হলে আমি আপনাদের ভোটে জয়লাভ করতাম। কারচুপিন নির্বাচনে আমি জয়লাভ করতে পারিনি কিন্তু নগরকান্দার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের যে ভালবাসা পেয়েছি তা কোন দিন ভুলতে পারব না ।  এদিকে মঙ্গলবার রাত ৯ টায় নগরকান্দার শশা গ্রামস্থ তালুকদার মঞ্জিল মিলনায়তনে  নগরকান্দার বিভিন্ন এলাকা থেকে আগত মোটর সাইকেল প্রতীকের কর্মী সমর্থকদের সাথে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। 

বিশেষ করে  পরাজিত হয়েও  নগরকান্দার বিভিন্ন এলাকায় গিয়ে ভোটরদের সাথে কুশল বিনিময়কে সাধারন জনগন ইতি বাচক হিসেবে দেখছেন । তাদের ধারনা তালুকদার নাজমুল হাসান একজন কর্মী বান্ধব নেতা। আজীবন নগরকান্দা বাসীর সুখে দুখে পাশে থাকার ঘোষনায় মুগ্ধ নগরকান্দা বাসী । 

এই বিভাগের অন্যান্য খবর