Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০১৯,

কালকিনিতে মাদক সেবনে বাধা দেয়ায় হামলা, আহত ৫ মাদারীপুর

কালকিনিতে মাদক সেবনে বাধা দেয়ায় হামলা, আহত ৫

মাদারীপুরের কালকিনিতে মাদক সেবনে বাধা দেয়ার জের ধরে অতর্কিত হামলায় কমপক্ষে ৫জন আহত হয়েছে বলে অভিযোগে সুত্রে জানাগেছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রোববার রাতে এ হামলার ঘটনা ঘটে। তবে এ হামলার ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এলাকা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের মজিবুর হাওলাদারের ছেলে ওয়াহিদুল হাওলাদার বেশ কিছু দিন ধরে স্থানীয় যুবকদের সঙ্গে নিয়ে এলাকায় ওলিগলিতে বসে বিভিন্ন সময় মাদক সেবন করে আসছে। তাকে এ মাদক সেবনে বাধা সৃষ্টি করেন একই এলাকার বোরহানউদ্দিন উকিল। এতে করে ওযাহিদুল হাওলাদার ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে বোরহানউদ্দিনের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীদে বাধা দিলে জিসান উকিল (১৪), শিফাত হোসেন (১৫) ও ওসমানসহ (১৫) কমপক্ষে ৫জনকে হাতুরী দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। আহতদেরকে কালকিনি হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কালকিনি থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

ভুক্তভোগী বোরহান উকিল বলেন, ওয়াহিদুলের মাদক সেবনে বাধা দেয়ায় আমাদের উপর তার লোকজন নিয়ে হামলার ঘটনা ঘটিয়েছে।

এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত ওয়াহিদুল হাওলাদারকে ফোনে পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক (এসআই) মোঃ জসিমউদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ বিষয় মামলার প্রস্তুতি চলছে।