Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

ফরিদপুরে শেষ মূর্হতের প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা ফরিদপুর

ফরিদপুরে শেষ মূর্হতের প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা

আসন্ন ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরগরম হয়ে উঠছে ফরিদপুরের ৮টি উপজেলা। এখন চলছে শেষ মূর্হতের জোর প্রচারনা। প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি। ভোট চাইতে সকাল থেকে রাত পর্যন্ত ব্যাপক গণসংযোগ করে চলেছেন প্রার্থীরা। 

নগরকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মটর সাইকেল প্রতিকের বিশিষ্ট সমাজসেবক তালুকদার নাজমুল হাসান বলেছেন জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত নগরকান্দা বাসীর সুখে দুখে পাশে থাকব। নগরকান্দার সাধারন মানুষের যে ভালবাসা পেয়েছি তা আমি কোন দিন ভুলতে পারব না।  

ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী (নিক্সন) সমর্থিত চরভদ্রাসনের আনারস প্রতিকের প্রার্থী মোঃ আনোয়ার আলী মোল্যা জানান, তাকে ঘিরে এলাকার মানুষের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। তিনি চরভদ্রাসনকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন। যা তিনি বাস্তবায়ন করতে চান ভোটে নির্বাচিত হয়ে। 

বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী তরুন সমাজসেবক আনারস প্রতিকের লিটন মৃধা বলেন আমরা বোয়ালমারীতে একটি পরিবর্তন চাই। বিগত দশ বছরে এই অঞ্চলের মানুষ একজনকে উপজেলা চেয়ারম্যান দেখেছে। এতে আমরা যারা জনগন তাদের প্রতি কোন কর্তব্য পালন করেনি তিনি। এবার আমি নির্বাচিত হতে পারলে উপজেলার গরিব, দুখি ও মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নসহ এলাকার রাস্তা-ঘাট নির্মাণ, মেরামত, রক্ষনাবেক্ষণ, স্যানিটেশন-পয়ঃনিস্কাশন ব্যবস্থার উন্নয়ন, স্বাস্থ্য-শিক্ষা প্রসারে কাজ করা, জনস্বাস্থ্য পুষ্টি ও পরিবার পরিকল্পনা সেবা নিশ্চিতকরণ, নারী নির্যাতর রোধে সচেতনতা সৃষ্টির বিষয়ে উপজেলা পরিষদের গৃহিত কর্মপরিকল্পনা গ্রহন ও বাস্তবায়নে জোর ভুমিকা রাখতে চাই।

নগরকান্দা উপজেলার নৌকা প্রতিকের প্রার্থী মনিরুজ্জামান সরদার বলেন সাধারন জনগণ ও ভোটাররা আমার ওপর আস্থা রেখে নৌকা প্রতিকে আমার পক্ষে সমর্থন দিতে প্রস্তুত। তিনি বলেন, আমার মূল উদেশ্য হলো জনগণের সেবা করা, আমি সব সময় এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে বিলিয়ে দিয়েছি। আমি সাধ্যমত জনগণের প্রাপ্য সেবা সমস্ত উপজেলাবাসির দোঁড় গোড়াঁয় যাতে পৌছাতে পারি সেই জন্য নৌকা প্রতীকে আপনাদের মূল্যবান ভোটটি দেওয়ার জন্য আহবান করছি। 

জেলা রিটানিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান জানান, আমরা ৮টি উপজেলার নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন করে এনেছি। এবারের নির্বাচনে ৮টি উপজেলার ১০ লাখ ৬৮ হাজার ০৮ শত ১৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আশা করছি সুষ্ঠ সুন্দর একটি নির্বাচন আমরা জেলা বাসিকে উপহার দিতে পারবো।