Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

সিরাজদিখান অগ্নিবীণা ললিতকলা একাডেমির ষোড়শ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মুন্সিগঞ্জ

সিরাজদিখান অগ্নিবীণা ললিতকলা একাডেমির ষোড়শ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সিরাজদিখান অগ্নিবীণা ললিতকলা একাডেমির ষোড়শ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। উপজেলার ইছাপুরায় সরকারি বিক্রমপুর কে.বি কলেজ মিলনায়তনে শুক্রবার দিনব্যাপী ৪ পর্বে সঙ্গীত, নৃত্য, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে সন্ধ্যায় অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

অনুষ্ঠানের ৪র্থ পর্বে বিকাল ৫ টায় আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানে একাডেমির ৪র্থ বর্ষের শিক্ষার্থী প্রতিমা ভদ্র, পুজা ভক্ত, মোহনা, শাহানারা পারভীন ও তৃষ্ণা দে, এই ৫ জনকে সনদ দেওয়া হয়। তারা একটি করে গানও পরিবেশন করেন। এছাড়া একাডেমির সাবেক কৃতি ছাত্রীদের মধ্যে একক সঙ্গীত পরিবেশন করেন সুচিতা মোদি, মাহজাবিন বিনতে মিজান, আয়শা আক্তার, মনিজা আক্তার, বিপাশা মজুমদার, অনামিকা দাস ও মোস্তারিন আহমেদ শিতল। এছাড়া অতিথি শিল্পীদের নয়নাভিরাম নৃত্যে অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ হয়।

একাডেমির সভাপতি শেখ আমিনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন একাডেমির পরিচালক মো. এজাজ হোসেন খান। এ সময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সরকারি বিক্রমপুর কে.বি কলেজ অধ্যক্ষ শামসুল হক হাওলাদার, ইছাপুরা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, সরকারি ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিন, সমাজ সেবক সুমন মিয়া, দেলোয়ার হোসেন প্রমুখ।