Opu Hasnat

আজ ২৬ মার্চ মঙ্গলবার ২০১৯,

নৌকার বিজয়ের মাধ্যমে আসবে এলাকার উন্নয়ন: এ্যাড. জামাল হোসেন ফরিদপুর

নৌকার বিজয়ের মাধ্যমে আসবে এলাকার উন্নয়ন: এ্যাড. জামাল হোসেন


নৌকা মার্কার প্রার্থী মনিরুজ্জামান সরদার বিজয়ী হলে নগরকান্দা উপজেলায় হবে ব্যাপক উন্নয়ন, আর এই উন্নয়ন এলাকায় একটি ইতিহাস হয়ে থাকবে বলে মনে করেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ কমিটির সদস্য, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক, বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক, সাবেক ছাত্রনেতা এ্যাড. জামাল হোসেন মিয়া। 

তিনি বুধবার সন্ধ্যায় ফরিদপুরের নগরকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মনিরুজ্জামান সরদারের পক্ষে মাঠ কাজ করার সময় বিলনালিয়া এলাকায় একটি উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। 

তিনি এরপর নগরকান্দা উপজেলার তালমা মোড়ে ও তার আশপাশের এলাকায় ভোটারদের কাছে মনিরুজ্জামান সরদারের জন্য নৌকার লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন। 

এসময় বক্তব্য রাখতে গিয়ে জামাল হোসেন বলেন, আমরা সকলে আজ ঐক্যবধ্য হয়েছি নৌকার পক্ষে। শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করেই আমরা ঘড়ে ফিরবো। নৌকার পক্ষে জীবনের শেষ রক্তবৃন্দ দিয়ে আমরা লড়ে যাব বলে তিনি তার বক্তব্য উল্লেখ করেন। তিনি এসময় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর চৌধুরী লাবু নৌকার বিপক্ষে অবস্থান নেওয়াই তার কঠো সমালোচনা করেন। তিনি এসময় তাকে নৌকার পতাকা তলে আসার আহবান জানান। এছাড়া এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করায় আনারস প্রতিকের প্রার্থীর বিরুদ্ধে প্রশাসন ভূমিকা রাখবে বলে প্রশাসনের কাছে জোর অনুরোধ রাখেন। এসময় তার সাথে নৌকার প্রার্থী মনিরুজ্জামান সরদার সহ বিপুল সংখ্যক নেতাকর্মি সঙ্গে ছিলেন।