Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

পাইকগাছা উপজেলা পরিষদের মাসিক আইন শৃংখলা সভা খুলনা

পাইকগাছা উপজেলা পরিষদের মাসিক আইন শৃংখলা সভা

 পাইকগাছা উপজেলা পরিষদের মাসিক আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ এসএম মারুফ হাসান, ওসি মোঃ এমদাদুল হক শেখ। উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, আজাহার আলী, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, রিপন কুমার মন্ডল, কওছার আলী জোয়াদ্দার, গাজী জুনায়েদুর রহমান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল বারি, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এসএম কবির হোসেন, কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম, সিনিয়র মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, প্রকৌশলী আবু সাঈদ, যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, সমবায় কর্মকর্তা আব্দুস সাত্তার, পল­ী উন্নয়ন কর্মকর্তা আলী নূর হোসেন, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী ফরিদ হোসেন, মুক্তিযোদ্ধা রণজিৎ সরকার, একটি বাড়ী একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী জয়া রানী রায়, জাইকা প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আসমাউল হুসনা, আনসার ও ভিডিপি প্রশিক্ষক আশালতা, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর, শিক্ষক মৃণাল কান্তি মন্ডল, প্যানেল চেয়ারম্যান সুষমা রানী, আওয়ামী লীগনেতা গাজী মিজান ও সাংবাদিক আলাউদ্দীন রাজা।

সভায় আগামী ৩১ মার্চের উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষে নির্বাচনকালীন সময়ে বহিরাগতদের এলাকা ত্যাগ, হোস্টেলে বহিরাগত শিক্ষার্থীদের অবস্থান নিষিদ্ধ ও সড়কের উপর থেকে বাস অপসারণ সহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া সভায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ১ এপ্রিল এর এইচএসসি পরীক্ষা পিছিয়ে দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবী জানানো হয়। সভায় উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য যা যা করণীয় প্রশাসন ও থানা পুলিশের পক্ষ থেকে সব কিছুই করা হবে বলে ইউএনও ও অফিসার ইনচার্জ জানান।