Opu Hasnat

আজ ২৫ মে শনিবার ২০১৯,

সুনামগঞ্জ সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেড ভোট গ্রহন শুরু সুনামগঞ্জ

সুনামগঞ্জ সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেড ভোট গ্রহন শুরু

সুনামগঞ্জ সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেড ২০১৯ সালের নির্বাচনে ভোট গ্রহন শুরু হয়েছে। 
আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত স্কুল ক্যাম্পাসে ভোটগ্রহন চলবে। ষষ্ট শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত একজন করে প্রভাতী ও দিবা শাখায় মোট ৮ জন স্টুডেন্ট কেবিনেটের প্রতিনিধি নির্বাচিত করা হবে। নির্বাচনে প্রভাতী ও দিবা শাখায় মোট ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন এরমধ্যে ২টি কেবিনেটে মোট ৮জনকে নির্বাচিত করা হবে। মোট ভোটার সংখ্যা ১২ শতাধিক। ভোটগ্রহনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন দশম শ্রেণীর প্রভাতী শাখার ছাত্র তাহমিদ জাহান। নির্বাচন সমন্বয়কের দায়িত্ব পালন করছেন সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের

সিনিয়র(গণিত বিভাগের) সহকারী শিক্ষক মাহমুদুর রহমান। এ ছাড়াও নির্বাচনী ভোট কেন্দ্রগুলো পরিদর্শন করেন জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেবিনেট সভাপতি মোঃ ফয়জুর রহমান, সহকারী প্রধান শিক্ষক কালীপদ তালুকদার,আব্দুল কদ্দুছ,সহকারী শিক্ষক আনিসুর রহমান কামাল,এ কে এম আজাদ মিয়া,সত্যব্রত চক্রবর্তী,শিপন পাল,ফারুক আহমদ(২),অনুপ নারায়ন তালুকদার,মোজাম্মেল হক ও পংঙ্কজ কান্তি দাস প্রমুখ। 

সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র(গণিত বিভাগের) সহকারী শিক্ষক মাহমুদুর রহমান জানান,এই নার্বচিত ৮জন প্রতিনিধি সুনামগঞ্জের শিক্ষার প্রসারে একমাত্র বিদ্যাপীঠ সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধির পাশপাশি তারা ৮টি মন্ত্রনালয়ের সাথে সার্বক্ষনিক যোগাযোগ সাধন,প্রতিষ্ঠানটিতে পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখাসহ সার্বিকভাবে কাজ করে যাবেন তারা। 

 

এই বিভাগের অন্যান্য খবর