Opu Hasnat

আজ ২৬ মার্চ মঙ্গলবার ২০১৯,

পাইকগাছায় একই অনুষ্ঠানে ৪ উপজেলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী খুলনা

পাইকগাছায় একই অনুষ্ঠানে ৪ উপজেলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী

পাইকগাছায় একই অনুষ্ঠানে উপস্থিত হয়ে সবাইকে চমকে দিয়েছেন ৪ উপজেলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী। মঙ্গলবার সন্ধ্যায় সরল-কালিবাড়ী কেন্দ্রীয় পূজা মন্দির চত্ত্বরে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা কমিটির সাবেক সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারন সম্পাদক সদ্য প্রয়াত রতন ভদ্রের শোক ও স্মরণ সভায় একে একে উপস্থিত হন উপজেলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী কৃষ্ণপদ মন্ডল, সুকৃতি মোহন সরকার, শিহাব উদ্দীন ফিরোজ বুলু ও দেবব্রত রায়। সবাইকে এক মঞ্চে দেখে চমকে যান উপস্থিত সকলেই। 

উপজেলা পূজা উদযাপন পরিষদের উপজেলা সভাপতি সমিরন সাধু’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ঐক্য পরিষদের জেলা সহ-সভাপতি ও আইনজীবি সমিতির সভাপতি এড. অজিত কুমার মন্ডল। সম্মানিত অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ রশীদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন, দীপক কুমার মন্ডল, বিজন বিহারী সরকার, প্রাণ কৃষ্ণ দাশ, মুরারী মোহন সরকার, উত্তম সাধু। 

ঐক্য পরিষদের সাধারন সম্পাদক তৃপ্তি সেন ও পুজা পরিষদের সাধারন সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, হেমেশ চন্দ্র মন্ডল, গৌরাঙ্গ কুমার মন্ডল, জগদিশ রায়, অখিল কুমার মন্ডল, সুনীল মন্ডল, বাবুরাম মন্ডল, সাংবাদিক স্নেহেন্দু বিকাশ, বি, সরকার ও প্রকাশ ঘোষ বিধান, কল্লোল মল্লিক, মৃনাল কান্তি বাছাড়, পিযুষ সাধু, সুভাষ রায়, পারুল রাণী মন্ডল, মাসুমা খাতুন, চিত্ত রঞ্জন বাছাড়, কালীপদ মন্ডল, শ্রীষকান্তি রায়, প্রদীপ মন্ডল, তিরুনাথ বাছাড়। শোক সভা শেষে সদস্য প্রয়াত রতন ভদ্রের আত্মার শান্তি কামনা করে এবং ঐক্য পরিষদের উপজেলা সভাপতি রবীন্দ্রনাথ রায়ের স্ত্রীর আশু রোগমুক্তি কামনা করে মন্দিরে প্রার্থনা করা হয়।