Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

রামকুমার উচ্চ বিদ্যালয়ের ১০১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী মুন্সিগঞ্জ

রামকুমার উচ্চ বিদ্যালয়ের ১০১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

ব্যাপক উৎসাহ আর উদ্দীপনার মধ্যে দিয়ে বনার্ঢ্য আয়োজনে মুন্সীগঞ্জে অনুষ্ঠিত হয়েছে ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয়ের ১০১ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ।

বুধবার জেলার পঞ্চসার ইউনিয়নের বিনোদপুর এলাকায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিদ্যালয়ের শত শত নবীন, প্রবীণ, শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতে, একশ মিটার দৌড়, চাকাতি নিক্ষেপ, লৌহ গোলক নিক্ষেপ, বস্তা বন্দী দৌর, দড়ি লাফানো, স্মৃতি পরীক্ষা,  যেমন খুশি তেমন সাঁজো,  ও  ব্যাঙ লাম্ফ সহ প্রায় ৫৪ টি ইভেন্টের মধ্য দিয়ে, জমকালো আয়োজনে দিনব্যাপি অনুষ্ঠিত হয় এই বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ।

এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আলমগীর খানের সভাপতিত্বে ও মনিরুজ্জাম শরীফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ০৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌর মেয়র, হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ গোলাম মোস্তফা, মোঃ মহসীন মাখন। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মিয়া মাহবুব আলম, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক, আলমগীর কবীর,শিক্ষক মোঃ রিয়াসাত উল্লাহ সহ স্থানীয় সুশীল সমাজের বিভিন্ন সংগঠন ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ। 

সব শেষে অনুষ্ঠানে প্রতিযোগিতায় অংশ গ্রহনকারি প্রথম, দ্বিতীয়, ও তৃতীয় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলেদেন, মুন্সীগঞ্জ ০৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস সহ আরো অনেকে।