Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১২ মার্চ ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১২ মার্চ ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ সকাল থেকে কাজের দিকে কোনও প্রকার অনিহা হতে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ হতে পারে। নতুন চাকরির ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি। খেলাধূলার জন্য উপহার পেয়ে আনন্দ। কারও উপর অহেতুক ক্রোধ হতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলবার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি। পেটের সমস্যা থেকে সাবধান।

বৃষ : বাড়িতে কোনও বিবাদ বাধার আশঙ্কা। ব্যবসায় খরচ বৃদ্ধি। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ। কোনও মহিলার জন্য অশান্তি। চিকিত্সার খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা বৃদ্ধি। শরীরের কোনও ক্ষত থেকে সংক্রামক রোগ হতে পারে। যাঁরা বিদেশে থকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় নিয়ে অশান্তি বৃদ্ধি। ব্যবসায় কোনও চিন্তা থাকবে।

মিথুন : আজ ভাল কোনও কাজে বাধা পেতে পারেন। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট বাড়তে পারে। পড়াশোনায় শুভ পরিবর্তন হতে পারে। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। বুকে ও পিঠে কোনও কষ্ট বাড়তে পারে।

কর্কট : অতিরিক্ত ব্যয়ের জন্য ঋণ বৃদ্ধি। অকারণে প্রতিবেশীর জন্য কোনও অশান্তি হতে পারে। অনেক দিনের আশা পূরণ। প্রেমের দিকে বাহিরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমন হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে কোনও চিন্তার জন্য মনে কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

সিংহ : সন্তানের জন্য খুব ভাল দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা হতে পারে। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ হতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা।

কন্যা : সকাল থেকে প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদ বা তর্ক বাধতে পারে। গোপন কোনও রোগ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ থাকবে। ঋণ থেকে মুক্তির সুযোগ পাবেন। কাজের দিকে কোনও ভুল হওয়ার সম্ভাবনা। শত্রুর থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মহিলাদের থেকে সাহায্য পেতে পারেন। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে হতে পারে।

তুলা : কাজের ব্যাপারে উত্তেজনা বাড়তে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা থাকবে। প্রেমে জটিলতা বাড়তে পারে। কোনও উপহার পাওয়ায় আনন্দ। কর্মস্থানে অস্থিরতা বাড়তে পারে। আর্থিক ব্যাপারে কোনও চাপ থাকবে। কোনও কারণে মনে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হৃদরোগ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে বিবাদ বা তর্ক হতে পারে। আজ ব্যবসায় একটু মন্দা বাড়তে পারে।

বৃশ্চিক : নিজের চেষ্টায় প্রচুর আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল হতে পারে। চাকরির জন্য ভাল যোগাযোগ হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। প্রেমে অশান্তি হতে পারে। আজ খুব শুভ দিন। শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। সঙ্গীত চর্চা থেকে আনন্দ বৃদ্ধি। চাকরির স্থানে চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

ধনু : প্রিয় জনের কোনও কথায় মানসিক কষ্ট হতে পারে। আয় বৃদ্ধি পেতে পারে। আজ পাওনা আদায়ের জন্য খুব ভাল দিন। বাড়িতে কোনও অনিষ্ট হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে ভাল খবর আসতে চলছে। আজ বাহিরে কোনও ভোগান্তি হওয়ার যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের নিয়ে কোনও বিবাদ। বাড়িতে অনেক অতিথি আসতে পারে।

মকর : বাজে স্বপ্ন দেখার জন্য মানসিক চিন্তা। সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ হতে পারে। গবেষণায় সাফল্য। ব্যবসায় কোনও চিন্তা বাড়তে পারে। বাড়িতে কোনও কলহ বাধতে পারে। চাকরির স্থানে বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। কাজের প্রতি একটু অনিহা থাকবে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।

কুম্ভ : খেলাধূলায় জয় লাভ করায় আনন্দ। ব্যবসায় কোনও সমস্যার সমাধান। রাস্তাঘাটে কোনও বিপদ আসতে পারে। স্ত্রী সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে। সকাল থেকে অধিক ব্যয় হতে পারে। শিক্ষার ব্যাপারে কোনও ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয়ক কোনও আলোচনা হতে পারে। ব্যবসায় খরচ বৃদ্ধি। কাছাকাছি কোনও ভ্রমণ হতে পারে।

মীন : অপরের কোনও জিনিসে কোনও প্রকার লোভ হতে পারে। সারাদিন প্রচুর পরিশ্রম করে শরীরে ক্লান্তি। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে কোনও প্রকার আয় বৃদ্ধি। পিতার সঙ্গে কোনও বিবাদ হতে পারে। কোনও কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। ভাল কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুর জন্য মনে কষ্ট বাড়তে পারে।