Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

নঈম নিজাম ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া ও প্রীতি সমাবেশ কুমিল্লা

নঈম নিজাম ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া ও প্রীতি সমাবেশ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার কলেজের নঈম নিজাম অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে অধ্যক্ষ মোঃ আব্দুল মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দাউদ হোসেন চৌধুরী।

কলেজের অধ্যক্ষ মো. আবদুল মতিনের সভাপতিত্বে ও প্রভাষক নুরুল আমিন বাবুল এবং প্রভাষক আব্দুল আলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল বাতেন, উপজেলা প্রকৌশলী মোঃ জাবেদ হোসেন, হেসাখাল বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, কলেজ সমন্বয়ক মোঃ জহিরুল কাইয়ুম মিঠু, সহকারী অধ্যাপক বেলায়েত হোসেন, কলেজ শিক্ষার্থী জান্নাতুল সাথী, রিয়াদ হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কলেজ সভাপতি দেশবরেণ্য সাংবাদিক নঈম নিজামের পদাঙ্ক অনুসরণ করে সম্ভাবনাময় আগামীর বাংলাদেশের নেতৃত্বের জন্য নিজেদের গড়ে তুলতে শিক্ষার্থীদের উপদেশ দেন উপজেলা নির্বাহী অফিসার দাউদ হোসেন চৌধুরী। এসময় তিনি শিক্ষাঙ্গণে নারী-পুরুষ, ধর্ম-বর্ণের বৈষম্য দূরিকরণে সকলকে সোচ্চার থাকারও আহবান জানান। অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে নৃত্য, গান, নাটিকা পরিবেশন সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।