Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

নগরকান্দায় আওয়ামীলীগ-স্বতন্ত্র প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ঘে আহত ১৫ ফরিদপুর

নগরকান্দায় আওয়ামীলীগ-স্বতন্ত্র  প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ঘে আহত ১৫


ফরিদপুরের নগাকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের আইনপুরে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর ১২ টার দিকে। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, গত শুক্রবার দুপুরে বিনোকদিয়া বাজার এলাকায় আ.লীগের উপজেলা চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান সরদার সমর্থক ইলিয়াস মেম্বার এবং স্বতন্ত্র প্রার্থী কাজী বাবুলের সমর্থক নাছির শেখের সাথে ভোট চাওয়া নিয়ে তর্ক-বিতর্কের মধ্যে দিয়ে সংঘর্ষ বেধে যায়। এরই জের ধরে শনিবার দুপুরে আবার দু গ্রুপের মধ্যে সংর্ঘষ বেধে যায়। এতে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। পরে নগরকান্দা থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করলেও এলাকাটিতে বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। এখন পর্যন্ত দু’পক্ষে কেউ কোন মামলা দেয়নি। মামলা দিলে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

উল্লেখ্য উপজেলা নির্বাচন নিয়ে আ.লীগের চেয়ারম্যান প্রার্থী মনিরুজ্জামান সরদার সমর্থক ও এবং স্বতন্ত্র প্রার্থী কাজী বাবুলের সমর্থকদের মধ্যে প্রায় সংঘর্ষের ঘটনা ঘটছে।