Opu Hasnat

আজ ২২ সেপ্টেম্বর রবিবার ২০১৯,

জনপ্রিয় রম্য অভিনেতা আশীষ চক্রবর্তী আর নেই বিনোদনকিশোরগঞ্জ

জনপ্রিয় রম্য অভিনেতা আশীষ চক্রবর্তী আর নেই

না ফেরার দেশে পাড়ি জমালেন কিশোরগঞ্জের স্বনামধন্য ও জনপ্রিয় রম্য অভিনেতা আশীষ চক্রবর্তী রানা। কিশোরগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনে রম্য অভিনেতা আশীষ চক্রবর্তী রানার মৃত্যুর খবরে নেমে এসেছে শোকের ছায়া। সামাজিক যোগাযোগ মাধ্যম সোশ্যাল মিডিয়াতেও বইছে শোকের ছায়া।
 
বেশ কিছুদিন যাবৎ আশীষ চক্রবর্তী রানা অসুস্থ বোধ করছিলেন। সোমবার (৪ মার্চ) বুকের ব্যাথা অনুভব হওয়ায় পর স্থানীয় হাসপাতালে নেয়ার পর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাতক্ষণিক ঢাকায় নিয়ে যাওয়া হয়। পরে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স ছিল ৩৩ বছর।

আশীষ চক্রবর্তী রানা স্থানীয় সাংস্কৃতিক সংগঠন জলছবির কার্যকরি কমিটির সদস্য ছিলেন। এছাড়াও তিনি সরকারি ভূমি কর্মরত ছিলেন। মা-বাবার তিন সন্তানের মধ্যে একমাত্র ছেলে ছিলেন তিনি। 

নন্দিত এই রম্য অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কিশোরগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনে। জলছবির প্রধান সমন্বয়ক সজল রহমান বলেন, জনপ্রিয় রম্য অভিনেতা আশীষ চক্রবর্তী রানার আকস্মিক মৃত্যু আমাদের কিশোরগঞ্জের সাংস্কৃতিক জগতে নেমে এসেছে বেদনাদায়ক পরিবেশ। তার চলে যাওয়া আমাদের জলছবিসহ কিশোরগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনে অপূরনীয় এক ক্ষতি।

তার মৃত্যুতেতে শোক প্রকাশ করেছে চন্দ্রাবতী ফিল্ম সোসাইটির প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট নাট্যকার আতাউর রহমান খান মিলন, নিরাপদ সড়ক আন্দোলনের কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি তৌফিক খান, নাট্যকর্মী ন্যান্সি জাহান ছাদেকুর রহমান রতন সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।