Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ ময়মনসিংহ

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

 
ময়মনসিংহ শহরের পুরাতন গুদারাঘাট এলাকার বালুচরে গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে লালু মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত লালু শহরের কৃষ্টপুর বাগানবাড়ি এলাকার আক্তার হোসেনের ছেলে। তার বিরুদ্ধে মাদকের ৭টি মামলাসহ ৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, এ ঘটনায় আহত হয় দুই পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে ১৫০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

জেলা গোয়ন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, শনিবার দিবাগত রাতে শহরের কালিবাড়ী পুরাতন গুদারাঘাট বালুরচর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে, এমন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে অতর্কিত গুলি ও ইটপাটকেল মারতে থাকে। এতে দুইজন কনস্টেবল আহত হয়। পুলিশ সরকারি সম্পদ ও আত্মরক্ষার্থে শর্টগানের ফাকা গুলি বর্ষণ করে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়।

‘পরে পুলিশ ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী মো. লালু মিয়াকে (৪৫) আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে,’- বলেন তিনি।