Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কুমিল্লায় বিবাহের ৩মাস পর যুবকের আত্মহত্যা কুমিল্লা

কুমিল্লায় বিবাহের ৩মাস পর যুবকের আত্মহত্যা

 

কুমিল্লার লাকসামে রবিউল হোসেন (২০) নামে এক নববিবাহিত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় লাকসাম পৌর শহরের মুড়াদরগাহ রোডের ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রবিউল পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার খুরগাও গ্রামের মনির হোসেনের ছেলে। মাত্র তিনমাস আগে তিনি বিয়ে করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন মাস আগে লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর পশ্চিমপাড়া (ঝালুয়াকান্দি) এলাকার রফিকুল ইসলামের মেয়ে শারমিন আক্তারের সঙ্গে পারিবারিকভাবে রবিউল হোসেনের বিয়ে হয়। এরপর থেকেই রবিউল পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে লাকসাম পৌর শহরে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

নিহত রবিউলের পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার বউকে সাথে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে শুক্রবার বিকেলে ৩টায় বউকে ছাড়াই একাকি বাড়ি ফিরে আসে রবিউল। এ সময় তার শ্বশুর বউকে তার সঙ্গে আসতে দেয়নি বলে ঘরে উচ্চবাচ্য করে। রবিউলের চেঁচামেচির কারণে নিশু তার ছোটভাই সুমনকে নিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। ঘন্টাখানেক পর তারা ঘরে এসে দেখে রবিউল ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। ওইসময় ঘরের দরজা খোলা ছিল। খবর পেয়ে সন্ধ্যায় লাকসাম থানার এসআই বেলাল হোসেন ও এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

লাকসাম থানা পুলিশ সূত্র জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি শনিবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে রবিউলের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।