Opu Hasnat

আজ ২৬ মার্চ মঙ্গলবার ২০১৯,

রাজবাড়ীর গোয়ালন্দে সাংবাদিকদের হয়রানী বন্ধে মানববন্ধন মিডিয়ারাজবাড়ী

রাজবাড়ীর গোয়ালন্দে সাংবাদিকদের হয়রানী বন্ধে মানববন্ধন

তথ্য প্রযুক্তি আইনের অপব্যবহার করে কর্মরত সাংবাদিকদের গ্রেফতার ও হয়রানি বন্ধের দাবিতে বৃহস্পতিবার রাজবাড়ীর গোয়ালন্দে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। গোয়ালন্দ প্রেসক্লব এ কর্মসূচীর আয়োজন করে।

সকাল সাড়ে ১০ টায় গোয়ালন্দ প্রেসক্লাব কার্যালয় ক্লাবের সভাপতি ও কালেরকণ্ঠ প্রতিনিধি গণেশ চন্দ্র পালের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে ক্লাবের সাধারণ সম্পাদক ও ইত্তেফাক সংবাদদাতা  আক্তারুজ্জামান মৃধা, সমকাল প্রতিনিধি আসজাদ হোসেন আজু, যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ, দৈনিক সংবাদ প্রতিনিধি শেখ রাজিব, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি উদয় দাস, নিউজ২৪ টেলিভিশনের রাজবাড়ী প্রতিনিধি শফিকুল ইসলাম শামীম, যায়যায় দিনের গোয়ালন্দ প্রতিনিধি কুদ্দুসুল আলম বক্তব্য রাখেন।

পরে বেলা ১১টায় গোয়ালন্দ বাজারের প্রধান সড়কে মানববন্ধন শুরু হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন যুগান্তর স্বজন সমাবেশের গোয়ালন্দের আহবায়ক নির্মল কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুজ্জামান সেন্টু প্রমুখ।

উল্লেখ্য, তথ্য প্রযুক্তি আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতার করা হয়েছে যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফর ও লোহাগাড়া প্রতিনিধি সেলিম উদ্দিনকে। একই আইনে আরো ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

কর্মসূচি থেকে কারাবন্দী সাংবাদিকদের অবিলম্বে মুক্তি ও সকল মামলা দ্রুত প্রত্যাহারের দাবি করা হয়। বক্তারা সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতদের দ্রুত মুক্তি দাবী করে দুনীর্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার ঘোষনা দেন।

 

এই বিভাগের অন্যান্য খবর