Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জে চপলকে বিজয়ী করার লক্ষ্যে স্বেচ্ছাসেবকলীগের মতবিনিময় সুনামগঞ্জ

সুনামগঞ্জে চপলকে বিজয়ী করার লক্ষ্যে স্বেচ্ছাসেবকলীগের মতবিনিময়

জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেছেন,আমাদের দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো তৃণমূলে গ্রামপর্যায়ের মানুষের মাঝে পৌছে দেয়ার পাশপাশি সদর উপজেলার অবকাঠামোগত উন্নয়নে নৌকা প্রতীকের প্রার্থী খায়রুল হুদা চপলে কোন বিকল্প নেই। সে স্বাধীনতার পক্ষের  শক্তি জাতির পিতার সংগঠন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন বিশ^স্থ ভ্যানগার্ড হিসেবে দীর্ঘদিন করে দলীয় নেতাকর্মীদের নিয়ে রাজপথে  থেকে কাজ করে যাচ্ছেন।

 তিনি বলেন আমার দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশ অমান্য করে যারা চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছেন তারা মূলত সরকারকে ও সরকারের উন্নয়ন কর্মকান্ডকে ব্যাহত করতেই এমন হীন চক্রান্ত করছেন। যারা সতন্ত্রপ্রার্থী হয়ে দলের সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচন করছেন তাদের বিরুদ্ধে দল নিশ্চয়ই কঠিন পদক্ষেপ নিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। যারা দলের সিদ্ধান্তের বিরুদ্ধে দাড়াঁয় তাদের আদর্শিক রাজনীতি নিয়ে সাধারন ভোটারদের মনে নানারকম প্রশ্ন আছে বলে অভিযোগ করেন তিনি । তিনি আরো বলেন স্বাধীনতা পরবর্তী দেশে যতগুলো জাতীয় ও স্থানীয় সরকারের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সুনামগঞ্জের মানুষ সব সময়ই স্বাধীনতার পক্ষের শক্তি নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তাই আগামী ১০ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের ১০টি আসনের সম্মানিত ভোটারগন নৌকার প্রার্থীদের বিজয়ী করবেন। তিনি বলেন দীর্ঘদিন এই সদর আসনে দীর্ঘদিন চেয়ারম্যান পদে বিএনপির হয়ে যারা প্রতিনিধিত্ব করেছেন এই উপজেলার মানুষের কোন কল্যাণ হয়নি। এই উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলায় রুপান্তরিত করতে চপলের কোন বিকল্প নেই। তিনি এই উপজেলাকে একটি সাম্প্রদায়িক সম্প্রীতির উপজেলা গঠনে সদর আসনের সর্বস্তরের মানুষকে আগামী ১০ মার্চ নৌকা প্রতিকে খায়রুল হুদা চপলকে ভোট দিয়ে বিজয়ী করার  আহবান জানান। 

তিনি শনিবার বিকেল ৫টায় সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক শহরের রমিজ বিপণীস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী চপলের সমর্থনে ও বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনি সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট এসব কথা বলেন। 

সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মখলিছুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক শিবলু আহমেদ চৌধুরীর পরিচালনায় নির্বাচনী সভায় আরো বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, সাংগঠনিক সম্পাদক এড. বুরহান উদ্দিন, জামাল আহমেদ, ইকবাল হোসেন, অর্থ সম্পাদক রুপন আহম, সদর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জাহির আলী, যুগ্ম আহবায়ক আতাউর রহমান তাপস,জাবের আহমদ,তৈয়বুর রহমান রাহি,মনির মিয়া,রুকন আহমদ,নাজমুল হক,আলী আফজল,রুহুল আমিন,মানিক কাদরী,সুরমা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদ আলী, সাধারন সম্পাদক সেরওয়াল হোসেন,যুগ্ম সম্পাদক ইলিয়াস আহমদ,সাংগঠনিক সম্পাদক এম আশরাফ,কুরবাননগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগে আহবায়ক বিল­াল হোসেন,কাঠইর ইউনিয়নের আহবায়ক আব্দুর রাজ্জাক মেম্বার, যুগ্ম আহবায়ক আফাজ উদ্দিন মেম্বার,গফুর মেম্বার,মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহজাহান ফকির, লক্ষণশ্রী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরিদ আহমদ,মোল্লাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ জামান,সাধারন সম্পাদক সাজন মাহমুদ,ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম চৌধুরী সহ আরো নেতৃবৃন্দ। 

এই বিভাগের অন্যান্য খবর