Opu Hasnat

আজ ২৬ মার্চ মঙ্গলবার ২০১৯,

বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্যের সহধর্মীনির ইন্তেকাল বাগেরহাট

বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্যের সহধর্মীনির ইন্তেকাল

আসনের সংসদ সদস্য ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতিডা. মোজাম্মেল হোসেনের সহধর্মীনি ও বাগেরহাট জাহানাবাদ সরকারি বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বাগেরহাট শিক্ষক সমিতির সাবেক সভাপতি ছিলেন। মোসা. জাহানারা বেগম আর নেই। শুক্রবার দিবাগত রাত ৩.১৫ টার দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

শনিবার জোহরবাদ বাগেরহাট আলিয়া মাদ্রাসা মাঠে ১ম ও আছরবাদ মোরেলগঞ্জের কচুবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ২য় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। স্বনামধন্য শিক্ষক প্রায়াত জাহানারা বেগমের একমাত্র ছেলে ড. মাহমুদ হাসান খুলনা বিশ্ব বিদ্যালয়ে অধ্যাপনা করছেন।

সংসদ সদস্যডা. মোজাম্মেল হোসেনের সহধর্মীনির মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে বিৃবতি দিয়েছেমোরেলগঞ্জ প্রেস ক্লাব ক্লাব সভাপতি জামাল শরীফ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম, ইত্তেফাক প্রতিনিধি মেহেদী হাসান লিপন, প্রেসক্লাব সহ সভাপতি, মুভি বাংলা টেলিভিশন ও দৈনিক ভোরের দর্পন জেলা প্রতিনিধি শামীম আহসান মল্লিক, প্রবাহ প্রতিনিধ এইচ এম শহিদুল ইসলাম সহ কর্তব্যরত সকল প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।