Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

শ্রীনগরে গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার মুন্সিগঞ্জ

শ্রীনগরে গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় একটি বহুতল ৬ তলা ভবনের চার তলা ফ্ল্যাট থেকে ফরিদা ইয়াসমিন ববি (২২) নামের এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মোড় এলাকা থেকে সোমবার গভীর রাতে আজহার মোল্লার ভবনের ৪ তলা থেকে গৃহবধুর এ লাশ উদ্ধার করা হয়েছে বলে সত্যতা স্বীকার করেছেন শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুচ আলী।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুচ আলী আরো জানান, নিহত গৃহবধু ফরিদা ইয়াসমিন ববি ওই ফ্ল্যাটের অবসর প্রাপ্ত সেনাবাহিনীর মেজর এসএম মিরাজ উদ্দিনের স্ত্রী। অবসর প্রাপ্ত সেনাবাহিনীর মেজর এসএম মিরাজ উদ্দিনের স্ত্রী ববি বরিশালের কাওনিয়ার মজিবুর রহমান জামানের মেয়ে। আর অবসর প্রাপ্ত সেনাবাহিনীর মেজর এসএম মিরাজ উদ্দিন পিরোজপুরের নজিরপুরের মৃত ইসমাইল হোসেন শেখের ছেলে। 

ওসি আরো জানান, খবর পেয়ে সোমবার গভীর রাতে চারতলার ফ্ল্যাটের একটি কক্ষে বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধুর লাশ উদ্ধার করে শ্রীনগর থানা পুলিশ।প্রাথমিক ভাবে এটি আত্বহত্যা বলে ধারনা করা হলেও মৃতদেহ উদ্ধারের সময় সাবেক সেনাবাহিনীর কর্মকর্তা মিরাজকে ওই ফ্ল্যাটে পাওয়া যায়নি। তাদের তিন বছরের একটি সন্তান রয়েছে। গৃহবধুর মৃতদেহ ময়না তদন্তের জন্য মঙ্গলবার মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আত্বহত্যা বলে ধারনা করা হলেও ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে পুলিশ নিহত গৃহবধুর স্বামি অবসর প্রাপ্ত সেনাবাহিনীর মেজর মিরাজ উদ্দিনকে গ্রেফতারের তৎপরতা অব্যাহত রেখেছে।