Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

উপজেলা পরিষদ নির্বাচন-

নগরকান্দায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনায় নাজমুল হাসান ফরিদপুর

নগরকান্দায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনায় নাজমুল হাসান

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে নগরকান্দা উপজেলা পরিষদের নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহনের জন্য ইতিমধ্যেই ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।  ৫ জন প্রার্থীর মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক তালুকদার নাজমুল হাসান আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন। তালুকদার নাজমুল হাসানের সমাজ সেবা মুলক কর্মকান্ড এখন মানুষের  মুখে মুখে প্রশংসিত হচ্ছে।  

তালুকদার নাজমুল হাসান নগরকান্দা উপজেলাবাসীর কাছে একজন সমাজসেবক হিসেবে পরিচিত। তিনি প্রায় একযুগ ধরে নগরকান্দা বাসীর সুখে-দু:খে পাশে রয়েছেন। উপজেলার বিভিন্ন এলাকার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ব্যাক্তিগত তহবিল থেকে সহায়তা করেছেন। দুস্থঃ ও অসহায় মানুষকে চিকিৎসায় আর্থিক সহায়তা করেছেন। গরীব ও মেধাবী ছাত্রছাত্রীদের লেখাপড়ায় সহায়তা করেছেন। 

তিনি তার নিজের গ্রাম নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের শশা গ্রামে নিজের অর্থায়নে একটি এতিমখানা পরিচালনা করছেন এবং একটি মসজিদ নির্মান করেছেন। এছাড়া তিনি নগরকান্দা উপজেলার বিভিন্ন এলাকার মসজিদ মাদ্রাসার উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান করেছেন। দেশে এবং বিদেশে নগরকান্দা উপজেলার কয়েক শত  বেকার যুবকের কর্ম সংস্থানের ব্যবস্থা করেছেন। 

তালুকদার নাজমুল হাসান আগামী ১৮ ফেব্রয়ারী সোমবার দুপটুর ১২ টায় সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করবেন। তালুকদার নাজমুল হাসান নির্বাচনে প্রার্থী হচ্ছেন এই ঘোষনায় তার নিজ এলাকা শশা, জুঙ্গুরদী, চৌমুখা তথা লস্করদিয়া ইউনিয়ন বাসী ঐক্যবদ্ধ হয়েছেন তার পক্ষে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।