Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

মোরেলগঞ্জে ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্র খুন, আটক ৪ বাগেরহাট

মোরেলগঞ্জে ছুরিকাঘাতে মাদ্রাসা ছাত্র খুন, আটক ৪

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের প্রেমঘটিত কারনে এস চন্ডিপুর দাখিল মাদ্রাসার দশম শ্রেণী ছাত্র ইমন মোল্লা (১৬) শুক্রবার রাতে ছুরিকাঘাতে নিহত হয়েছে। ইমন মোল্লা চন্ডিপুর গ্রামের মৃত. মামুন মোল্লা পুত্র। পুলিশের জিজ্ঞাসাবাদে আটক তানভির স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  চন্ডিপুর গ্রামের জনৈক আলমগীর শেখের কন্য এসএসসি পরীক্ষার্থী জান্নাতির (১৬) সাথে সহপাঠি এসএসসি পরীক্ষার্থী হাসিব খান (১৭)এর কথোপকথন হয়। আর এ কথা বলাকে কেন্দ্র ফুফাতো ভাই তানভীর, হাসিব ও  নিহত বন্ধু ইমন মোল্লার মধ্যে কথা কাটকাটি ও হাতহাতি হয়। এরপর হাসিব ও ইমন রাতে চন্ডিপুর হাই স্কুল মাঠে তাফসির শোনেতে যায়। রাত ১০ টার দিকে মোবাইল ফোনে তাফসির থেকে ডেকে নিয়ে আবারো বাকবিতন্ডার  এক পর্যায়ে ছুুরিকাঘাত করলে ইমন মোল্লা ঘটনাস্থলে নিহত হয়।
 
পুলিশ জিজ্ঞাসাবাদে জন্য জান্নাতী, তানভির সহ ৪ জনকে আটক করে। জিজ্ঞাসাবাদে জান্নাতীর ফুফাতো ভাই তানভির স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম জানান। আটক তানভীর খুলনা শিপইয়ার্ড  এলাকার জনৈক আল-আমিন এর পুত্র। লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করেছে। ইউনিয়ন চেয়ারম্যান  আলি আক্কাস বুলরু কাছে বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি ব্যস্ততা দেখিয়ে এড়িয়ে যান। 

এই বিভাগের অন্যান্য খবর