Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

প্রধানমন্ত্রী জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন: নুরুজ্জামান সুনামগঞ্জ

প্রধানমন্ত্রী  জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন: নুরুজ্জামান

সমাজ কল্যাণমন্ত্রী মোঃ নুরুজ্জামান আহমেদ বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কর্মসূচীগুলো গ্রহন করেছেন তিনি প্রতিবন্ধীদের বিষয়ে অত্যন্ত আগ্রহী ও আন্তরিক। বিগত বিএনপি ও জামায়াত জোট সরকার প্রতিবন্ধীদের জন্য কিছুই করেনি। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রতিবন্ধীদের জন্য যে জনকল্যাণমুখী কর্মসূচীগুলো বাস্তবায়ণ করে চলেছেন তাতে আগামীতে প্রতিবন্ধীরা যাতে আমাদের সমাজের মূল ধারায় সম্পৃত হতে পারে সেজন্য তিনি অঙ্গীকারবদ্ধ। এজন্য তার নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি। তিনি আশাবদ ব্যক্ত করে আরো বলেন এই প্রতিবন্ধীরা সমাজে আর বিছিন্ন থাকবে না তারা মূল  স্রোতধারায় আসবে। তিনি আরো বলেন শেখ হাসিনা ৪ বার দেশের প্রধানমন্ত্রী হয়ে বিশ্ববাসীকে অবাক করে দিয়েছেন। তিনি ওয়াদা করেছেন দেশ থেকে র্দূনীতি সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। 

তিনি শুক্রবার দুপুর ১২টায় সুনামগঞ্জ শহরের হাছন নগরস্থ  সরকারী শিশু পরিবার,অটিস্টিক ও বৃদ্ধি প্রতিবন্ধী স্কুল পরিদর্শন শেষে সরকারী শিশু পরিবারের হলরুমে এক প্রতিবন্ধীদের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য সমাজকল্যাণ মন্ত্রী মোঃ নুরুজ্জামান আহমেদ এসব কথা বলেন। 

অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) বাবু প্রদীপ সিংহের সভাপতিত্বে ও জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক সুচিত্রা রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেস অতিথির বক্তব্য রাখেন,মস্ত্রীর একান্ত সচিব ্আসিব আহসান,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুনবী,শিশু পরিবারের উপ তত্বাবধায়  কুহিনুর সুলতানা,সময় অফিসের পরিচালক মোঃ ইব্রাহিম আল মামুন মোল্লা,সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ,ওসি তদন্ত মঞ্জুর মোরশেদ,ওসি ডিবি কাজি মোক্তাদির হোসেন,পুলিশ পরির্দশক আব্দুল লতিফ তরফদার প্রমুখ। এর আগে মন্ত্রী সরকারী শিশু পরিবারের সামনের মাঠে ফলের একটি গাছের চারা রোপন করেন।

 

এই বিভাগের অন্যান্য খবর