Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৫ ফেব্রুয়ারী ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৫ ফেব্রুয়ারী ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বিদেশের বন্ধুর কোনও কাজের জন্য মনে আনন্দ বৃদ্ধি। আজ উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা, কোনও জায়গাতেই ফল ভাল নয়। ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ করতে পারেন। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথায় সমস্যা। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দাম্পত্য দিক সুখেই কাটবে।

বৃষ :  সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে রোগের সৃষ্টি। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পাবেন। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল। স্ত্রীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার ভাল সময় চলছে।

মিথুন : সন্তানদের পড়াশোনার কোনও শুভ খবর আসতে পারে। আজ সারা দিন খুব আলস্যে কাটার সম্ভাবনা। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। টিউমার জাতীয় সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

কর্কট : আজ সকল কাজের মধ্যেও পূজা পাঠে মন যেতে পারে। কর্মরত মহিলাদের কর্মে ব্যাঘাত। শত্রুরা ক্ষতি করতে সফল হবে, সাবধান থাকুন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা।

সিংহ : কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পাওয়ায় মনে কষ্ট। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, কারও আঘাতের সম্ভাবনা আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে আজ। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

কন্যা : আজ কোনও কারণে কাজের ব্যাপারে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ খুব ভাল ব্যক্তি হিসাবে পরিচিত হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল নয়। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে।

তুলা : আজ কাজের প্রতি একটু আনুগত্য বাড়াতে হবে। কোনও কারণে কিছু অর্থ হাতে আসার সম্ভাবনা। উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা ভাল সাহায্য পাবেন আজ। ব্যবসায় কোনও বাধার জন্য মাথা গরম। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক : নতুন কাজের আরম্ভ করতে পারেন। দুপুরের পরে আজ কাজে বিপদ হতে পারে। মাথায় চোট লাগার আশঙ্কা রয়েছে। প্রেমের ব্যাপারে হতাশা। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে কোনও বিবাদ। ধর্মীয় ব্যাপারে কিছু খরচ হতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা। ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

ধনু : সকালের দিকে কোনও শত্রুর জন্য খারাপ কিছু ঘটার সম্ভাবনা। একটু অপেক্ষা করুন, ভাল কিছু ঘটতে পারে। শরীরে কোনও কষ্ট নিয়ে চিন্তা। ব্যবসায় কিছু শুভ পরিবর্তন হতে পারে। আজ কোনও প্রিয়জনের উপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হওয়ার সম্ভাবনা। আর্থিক ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি।

মকর :  বাড়তি কোনও সমস্যা হতে পারে। শরীরে কোনও কষ্ট বৃদ্ধি। শিল্পীদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসার দিকে একটু বাধা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হওয়ার সম্ভাবনা। কোনও বিবাদের জন্য পুলিশের চাপ। ব্যবসার দিকে ভাল ফলের আশা করতে পারেন। ভ্রমণে খরচ বৃদ্ধি।

কুম্ভ : কোমরের নীচের অংশে সমস্যা বাড়তে পারে। সাংবাদিকদের জন্য ভাল সময়। বাহিরের বিবাদ বাড়িতে আসার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসার ব্যাপারে কোনও চিন্তা। রক্তচাপ বৃদ্ধি। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার কোনও সম্পত্তি লাভ হতে পারে। অপরের কোনও শরীর খারাপ নিয়ে খরচ বাড়তে পারে। বন্ধু বিবাদ নিয়ে চিন্তা।

মীন : আজ ব্যবসায় আমূল পরিবর্তন হওয়ার জন্য আনন্দ। আজ শরীরে কোথাও আঘাত লাগা থেকে সাবধান। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন ব্যবসায় শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।