Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

কালকিনিতে জমি দখলে বাঁধা দেয়ায় হামলায় নারীসহ আহত ৫ মাদারীপুর

কালকিনিতে জমি দখলে বাঁধা দেয়ায় হামলায় নারীসহ আহত ৫

মাদারীপুরের কালকিনিতে জমি দখলে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের বৃদ্ধ নারীসহ কমপক্ষে ৫জন সদস্য আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে। এ হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার কয়ারিয়া এলাকার তাসলিমা বেগমের বাড়ির জমি নিয়ে একেই এলাকার জালাল হাওলাদারের সঙ্গে দীর্ঘদিনে ধরে দ্বন্ধ চলে আসছে। কিন্তু হঠাৎ করে জালাল  হাওলাদারের নেতৃত্বে জাহাঙ্গির হাওলাদার ও বেল্লাল হাওলাদার মিলে তাদের লোকজন নিয়ে জোর পূর্বকভাবে ওই বিরোধপূর্ন জমিতে ঘড় তুলতে যায়। এসময় তাদেরকে বাঁধা দিলে হামলায় তাসলিমা বেগম(৪৩), স্বামী আলমগীর বেপারী(৬০), সুফিয়া বেগম(৭০) ও আলমগীরসহ একই পরিবারের ৫জন আহত হয়েছে। আহতদেরকে কালকিনি হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার ঘটনায় ভুক্তভোগী তাসলিমা বেগম বাদী হয়ে কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী তাসলিমা বেগম বলেন, আমার জমিতে জালাল হাওলাদার জোর পূর্বক ঘর তুলতে গেলে আমি বাধা প্রদান করলে আমার পরিবারের লোকজনের উপর হামলা চালায়। অভিযুক্ত জালাল হাওলাদার এ বিষয় কোন কথা বলতে রাজী হননি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।