Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৪ ফেব্রুয়ারী ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৪ ফেব্রুয়ারী ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কোনও খারাপ লোকের জন্য ভয় বা চিন্তা বাড়তে পারে। ব্যবসায় অর্থ সমস্যা বৃদ্ধি। চোখের কোনও রোগ বাড়তে পারে। কোনও মহিলার জন্য মনে আনন্দ পাবেন। মায়ের দিক দিয়ে কোনও কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও কাজের চাপ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। অংশীদারী ব্যবসার দিকে কোনও চাপ ও খরচ বাড়তে পারে।

বৃষ : সম্পত্তির অধিকারের ব্যাপারে কোনও বিবাদ নিয়ে চিন্তা। আজ প্রেমে অপমান জুটতে পারে। ভাল যোগাযোগ হাতছাড়া হওয়ার জন্য মানসিক যন্ত্রণা। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় মন্দা থাকবে। শারীরিক কোনও যন্ত্রণা বৃদ্ধি। পেটের কোনও সমস্যা বৃদ্ধি। আপনার নিন্দা করে কোনও আলোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হওয়ার সম্ভাবনা। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি পেতে পারে।

মিথুন : সকালের দিকে গাড়ি চালকেরা একটু সাবধানে গাড়ি চালান। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। পিতামাতার জন্য দুঃখ হতে পারে। মধুর কথাবার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার। শত্রুর ব্যাপারে চিন্তা। পড়াশোনার জন্য ভাল সুযোগ বৃদ্ধি। কাজের দিকে উন্নতির চেষ্টা। ভাই ভাই কোনও বিবাদ থেকে দূরে থাকুন। সন্তানের কোনও ব্যবহারের জন্য মানসিক চাপ বৃদ্ধি।

কর্কট : অতিরিক্ত গর্ববোধ  হওয়ার কারণে আজ বিবাদ হতে পারে। শেয়ার বাজারে একটু চিন্তা বৃদ্ধি পাবে। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও বাড়তি লাভ হওয়ার আনন্দ। মানসিক দিকে অস্থির ভাব থাকবে। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা। আইনি কোনও কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজের দিকে কোনও ভুল হওয়ার যোগ। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা।

সিংহ : সকাল থেকে শরীরে জড়তা ভাব বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। কাজের ব্যাপারে কোনও প্রকার ব্যাকুলতা না দেখানোই ভাল হবে। ব্যবসার জন্য কোনও শুভ যোগাযোগ হওয়ার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য ভাল কোনও খবর আসতে পারে। দাঁতের কোনও রোগ বৃদ্ধি। কোনও লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসার দিক থেকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে কোনও চাপ।

কন্যা : সপ্তাহের প্রথম ভাগে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বৃদ্ধি। শরীরের কোনও অংশে আঘাত থেকে সমস্যা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনবে।  সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময়। ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি। কর্মস্থানে একটু সাবধানে চলুন, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। কোনও কল্যাণকর কাজে কিছু দান করতে ইচ্ছে করবে। কাছাকাছি ভ্রমণ করুন, দূরে বিপদের আশঙ্কা রয়েছে।

তুলা : কাজের দিকে খুব ভাল সময়। বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মনে আনন্দ। লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে চিন্তার কারণ হতে পারে। পিতার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। স্ত্রীর বুদ্ধিতে আজ ব্যবসায় প্রচুর লাভের মুখ দেখতে পাবেন। সন্তানদের পঠন পাঠনে আগ্রহ থাকবে। কারও কাছ থেকে মানসিক আঘাত পেতে পারেন। গৃহে শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক : প্রেমে অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। কুটির শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। আজ আপনার রসিকতায় অপরের ক্ষতি হতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি।

ধনু : আজ কাউকে কথা দেবেন না। ঈশ্বরের কাজে বিশেষ মনযোগী হয়ে উঠবেন। কোনও বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব উপযুক্ত। বাড়িতে পোষ্য কেনার যোগ আছে। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোনও জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাতে পারে, সতর্ক থাকুন।

মকর : গবেষণার কাজে খুব ভাল সাফল্য আসতে চলেছে। মা, বাবার জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ। ভাগ্য উন্নতির কোনও উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা ও লটারিতে কোনও আয় বাড়তে পারে। ধর্মীয় ব্যাপারে কোনও আগ্রহ বৃদ্ধি। পিতার সঙ্গে কোনও ব্যবসার ব্যাপারে আলোচনা করতে পারেন।

কুম্ভ : আজ আপনার দ্বারা খুব খারাপ কাজ হওয়ার সম্ভাবনা। নিজের শৌখিনতার জন্য বাড়তি খরচ হতে পারে। ভাল কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। পড়াশোনার জন্য ভাল সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা। আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। অন্যকে উপকারে মনে শান্তি।

মীন : পিতার সঙ্গে সকাল থেকে কোনও বিবাদ হতে পারে, সাবধান থাকুন। মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার ভাল সময়। কল্যাণজনক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কোনও বিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা। দুপুরের পরে পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। আজ বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে কোনও সমস্যার সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন।