Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১১ ফেব্রুয়ারী ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১১ ফেব্রুয়ারী ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সকালের দিকে অতিরিক্ত রাগের কারণে হাতাহাতি ও রক্তপাতের সম্ভাবনা আছে। আজ ব্যবসার দিকে কোনও শুভ খবর পেয়ে আনন্দ। অতিরিক্ত পরিশ্রম হতে পারে তবে ফল ভাল হবে না। পুরনো কোনও বন্ধুর সঙ্গে  দেখা হতে পারে। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের জন্য কিছু করার ফলে অর্থ খরচ। বাহিরের কোনও লোকের জন্য চিন্তা।

বৃষ : কাজের ব্যাপারে কোনও শুভ খবর আসতে বাধা। আজ শত্রুর আক্রমণে একটু পিছিয়ে পড়বেন। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার দিকে কোনও খারাপ কিছু ঘটার সম্ভাবনা। কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় কোনও মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা আসতে পারে।

মিথুন : আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হওয়ার জন্য কষ্ট। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সম্মান নষ্ট। কর্মে বদলির সম্ভাবনা। আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে শত্রু সংখ্যা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর জন্য সংসারে অশান্তি। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

কর্কট : আজ সকাল থেকে ভাইয়ের সঙ্গে বিবাদ অনেক দূর পর্যন্ত যেতে পারে। প্রবাসী কেউ আসার খবরে আনন্দ। কোনও বিপদ এলে মাথা ঠান্ডা রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে আনন্দ। ব্যবসায় সাফল্য পেতে একটু দেরি। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে।

সিংহ : শিরদাঁড়ার রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ প্রচুর অতিথি নিয়ে আনন্দ। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা ভাল যাবে না। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু চাপ কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে।

কন্যা : ধর্মের ব্যাপারে কোনও আলোচনা করে মানসিক পরিবর্তন। আজ অযথা ব্যয় নিয়ে চিন্তা থাকবে। শরীর স্বাস্থ্য ভাল থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভফল লাভ করবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, অপমানের যোগ রয়েছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে।  দাদা বা ভাইয়ের কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। গহনার ব্যবসায় উন্নতিলাভ।

তুলা : কোনও নতুন সম্পর্ক গড়বার আগে ভাল করে চিন্তা করুন। আজ সারা দিন নানা দিক থেকে অর্থলাভের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা। প্রেমে বাধা থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীরা ভাল ব্যবহারে করতে পারে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক : কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনও প্রকার আঘাত লাগতে পারে। পূজাপাঠের কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য খরচ হতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় নাও থাকতে পারে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য আনন্দ হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে।

ধনু : অপরের কোনও কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ পুরনো দিনের কোনও আশা পূরণের চেষ্টা। আজ সন্তানের কোনও ভাল বিষয় আপনাকে আনন্দ দেবে। আজ বিনিয়োগি কোনও ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মকর : ডাক্তারের ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হওয়ার সম্ভাবনা। রাস্তায় যানবাহনে ওঠানামায় সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসার জীবনে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে মনে ভয় ভাব থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু নেওয়ার আগে খুব ভাল করে চিন্তা করুন।

কুম্ভ : কর্মচারী নিয়ে কোনও বিবাদ বাধতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি থেকে সাবধান। মনে উচ্চাশা থাকলে আজ সেটা প্রকাশ না করাই ভাল। মামলা মোকদ্দমার জন্য খরচ বাড়তে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে।

মীন : চাকরিজীবীদের জন্য খুব খরচের সময়। কাউকে নিজের ভাবলে আজ কষ্ট পেতে হবে। প্রেমে কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। দুপুরের পরে বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। আজ আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন।