Opu Hasnat

আজ ২৩ জুলাই মঙ্গলবার ২০১৯,

যশোর সদর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন মীর জহুরুল যশোর

যশোর সদর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন মীর জহুরুল

অনীক ইসলাম জাকী: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যশোর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম। বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডিস্থ কার্যালয়ে উপস্থিত হয়ে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন ও জমা দেন।
দীর্ঘ ৩৮ বছরের রাজনীতিতে মীর জহুরুল ইসলাম ১৯৯৫ সালে জেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। ২০০৪ সাল পর্যন্ত জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হিসেবে ২০১৬ সাল পর্যন্ত ১১ বছর দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। মনোনয়নপত্র জমা দেয়া প্রসঙ্গে মীর জহুরুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনার প্রতি পূর্ণ আস্থা রেখেই চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছি।

তিনি বলেন, ‘আজীবন জনগণের পাশেথেকে দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করতে চাই। আমি নিশ্চিতভাবে বলতে পারি রাজনৈতিক জীবনে জনগণের পাশে থেকে সবসময় আমি স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতি করেছি। তাদের বিপদে-আপদে সহযোগিতা করেছি। জামায়াত-বিএনপির হামলা, নির্যাতন ও অসংখ্য মামলার শিকার হয়ে কারাবরণ করেছি। এ সময় তাকে একটিবার চেয়ারম্যান পদে সুযোগ দান করলে শেখ হাসিনার সকল ভিশন বাস্তবায়ন ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আওয়ামী লীগের তৃণমূল কর্মীদের মূল্যায়নের মাধ্যমে সদর উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার অঙ্গিকার ব্যক্ত করেন এই নেতা।