Opu Hasnat

আজ ১৭ জুন সোমবার ২০১৯,

কুষ্টিয়ায় মিশনে এসে পুলিশের হাতে ধরা কুষ্টিয়া

কুষ্টিয়ায় মিশনে এসে পুলিশের হাতে ধরা


পোস্ট অফিস ও ব্যাংকের গ্রাহকদের কাছ থেতে প্রতারনার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে যায় প্রতারক চক্র। এমনই এক প্রতারক চক্রের সন্ধ্যানে অভিযান চালায় কুষ্টিয়া মডেল থানা পুলিশ। এসময় একটি প্রতারক চক্রের মুল হোতা আব্দুল লতিফ মোড়ল (৫০) কে আটক করে। এসময় তার কাছ থেকে একটি অত্যাধুনিক বিদেশী ওয়ান স্যুটার পিস্তল এক রাউন্ড গুলি ও ছিনতাইকৃত ২৫ হাজার টাকা উদ্ধার করে। 

মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) দুপুরে মামলা দায়ের পূর্বক তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। 

আটককৃত লতিফ মোড়ল শরিয়তপুর জেলার জাজিরা থানার কাথুলিয়া গ্রামের মৃত বাদশা মোড়লের ছেলে। কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা ৭টার দিকে জানতে পারি শরিয়তপুর থেকে বিশেষ মিশনে এসেছে ছিনতাই ও প্রতারণা চক্রের কিছু সদস্য। এমন খবরে কুষ্টিয়া শহরের মোল্লাতেঘরিয়া মোড় ক্যানাল পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি অত্যাধুনিক বিদেশী ওয়ান স্যুটার পিস্তল এক রাউন্ড গুলি ও ছিনতাইকৃত ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, গত ২১ জানুয়ারী কুমারখালী উপজেলার দক্ষিন মনোহরপুর গ্রামের ভড়য়াপাড়ার মনরঞ্জন কুষ্টিয়া প্রধান ডাকঘরে সঞ্চয় পত্র কেনার জন্য ১ লাখ টাকা খোয়া যাওয়ার ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ চেক করে দেখা যায় চারজন মিলে এই টাকা হাতিয়ে নিয়েছিলো এরমধ্যে আব্দুল লতিফ একজন। তবে এই চক্রের অন্যান্য সদস্যরা কুষ্টিয়ার বাহিরের বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে লতিফ জানিয়েছে বলে জানায় ওসি।