Opu Hasnat

আজ ২৬ এপ্রিল শুক্রবার ২০১৯,

ঝালকাঠিতে প্রয়াত সাংবাদিকদের স্মৃতিচারণে কাঁদলেন অতিথি ও সহকর্মীবৃন্দ মিডিয়াঝালকাঠি

ঝালকাঠিতে প্রয়াত সাংবাদিকদের স্মৃতিচারণে কাঁদলেন অতিথি ও সহকর্মীবৃন্দ

ঝালকাঠির টেলিভিশন সাংবাদিক মনিরুজ্জামান মনির ও হুমায়ুন কবীর’র স্মরণে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রয়াতদ্বয়ের স্মৃতিচারণ করে বক্তব্য দিতে গিয়ে কাঁদলেন সহকর্মী বক্তারা, সেই সাথে অশ্রু আটকিয়ে রাখতে পারেননি অতিথিবৃন্দও। 

বৃহস্পতিবার বিকেলে থানা রোডস্থ একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করে টেলিভিশন সাংবাদিক সমিতি। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ হামিদুল হক। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান,  টেলিভিশন সাংবাদিক সমিতির দাতা সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক অ্যাডভোকেট রুহুল আমীন রিজভী, সদর থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন। 

টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি হেমায়েত উদ্দিন হিমু (বিটিভি)র সভাপতিত্বে সহকর্মীদের মধ্যে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহসভাপতি শ্যামল সরকার (এটিএন বাংলা), টেলিভিশন সাংবাদিক সমিতির সহসভাপতি আল আমিন তালুকদার (ডিবিসি), সাংগঠনিক সম্পাদক আজমীর হোসেন তালুকদার (একুশে টিভি), কোষাদ্যক্ষ কেএম সবুজ (এনটিভি)। সমিতির সাধারন সম্পাদক দুলাল সাহা (যমুনা টিভি)’র সার্বিক ব্যবস্থাপনায় দোয়া অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির যুগ্ম সম্পাদক শফিউল ইসলাম টুটুল। 

দোয়া মোনাজাত পরিচালনা করেন ঝালকাঠির কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোক্তার আহমেদ। এসময় মনিরুজ্জামান মনিরের পুত্র অর্নব, হুমায়ুন কবীরের সহধর্মীনি ও পুত্র রাতুল উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মনিরুজ্জামান মনির “দেশ টিভি” ও হুমায়ুন কবীর “বাংলা ভিশন” টেলিভিশনে ঝালকাঠি প্রতিনিধি পদে কর্মরত ছিলেন।