Opu Hasnat

আজ ১৯ আগস্ট সোমবার ২০১৯,

কুষ্টিয়ায় সিএনজি চালকদের মানববন্ধন কুষ্টিয়া

কুষ্টিয়ায় সিএনজি চালকদের মানববন্ধন

কুষ্টিয়া শহরে সিএনজি চলাচলে নিশেধাজ্ঞা আরোপ করার মানববন্ধন করেছে কুষ্টিয়া সিএনজি মালিক সমিতি। 

আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বেলা ১১টায় জেলা সিএনজি মালিক ও চালক সমিতির আমলা শাখার উদ্যোগে মিরপুর উপজেলার আমলা বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 

এসময় কুষ্টিয়া জেলা সিএনজি মালিক সমিতির আমলা শাখার সভাপতি খন্দকার আব্দুল রহিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিএনজি মালিক ও চালক সমিতি উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, সমিতির সহ-সভাপতি আব্দুল খালেক, মিরপুর উপজেলা সিএনজি সমিতির সাংগাঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, জেলা কমিটির লাইন সম্পাদক আব্দুল হান্নান, সদস্য রবিউল হক, আমলা শাখার সাধারন সম্পাদক আব্দুল খালেক, সাংগাঠনিক সম্পাদক আমজাদ হোসেন, সিএনজি চালক রকিবুল ইসলাম রতন, সিএনজি মালিক সামসুল হক প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা খেটে খাওয়া মানুষ। এই সিএনজি চালিয়ে আমরা দুবেলা দু’মুঠো ডাল ভাত খায়। ছেলে মেয়েদের লেখাপড়া শেখানোর চেষ্টা করি। আমরা গরীব মানুষ আমাদের সংসার চলে এই সিএনজি চালিয়ে। কুষ্টিয়া শহরে সিএনজি না ঢুকতে দিলে আমরা না খেতে পেরে মারা যাবো। 

মানববন্ধনে বক্তারা হুশিয়ারী দিয়ে বলেন, কুষ্টিয়া শহরে সিএনজি চলাচল করতে না দিলে আমরা কঠোর কর্মসূচী গ্রহণ করবো। সেই সাথে প্রয়োজন হলে বাস চলাচল বন্ধ করে দেবো। 

এসময় জেলার প্রায় দুই শতাধিক সিএনজি চালক ও মালিকের উপস্থিত ছিলেন।