Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জে সড়ক র্দূঘটনায় সিএনজির চালকসহ ৬ জন গুরুতর আহত সুনামগঞ্জ

সুনামগঞ্জে সড়ক র্দূঘটনায় সিএনজির চালকসহ ৬ জন গুরুতর আহত

সুনামগঞ্জের দিরাই পৌর শহরে সিএনজির একটি চাকা খুলে যাওয়ায় দূর্ঘটনায় পতিত হয়ে চালক সহ ৬ জন যাত্রী আহত হন।  আহতরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের শ্যামনগর গ্রামের শামসুল ইসলামের মেয়ে শরীফা (২১), দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের জারলিয়া গ্রামের মুজিবুর রহমান (৪৭) ও তার স্ত্রী পারভিন বেগম (৩৫), রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামের হাজী আব্দুল কুদ্দুসের পুত্র চালক সজীবুর (৩০), করিমপুর ইউনিয়নের করিমপুর গ্রামের মোরশেদ আহমদ (৩৫) ও তার স্ত্রী লাভলী বেগম (২৬)। এরমধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

সোমবার রাত সাড়ে ৮টায় দিরাই পৌর এলাকার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এই দূর্ঘটনাটি ঘটে। 

আহত যাত্রী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা, চলন্ত অবস্থায় হঠাৎ সিএনজির সামনের চাকাটি খুলে যাওয়ায় সিএনজিটি  দূর্ঘটনার কবলে পড়ে চালকসহ সিএনজিতে থাকা  মোট ৬ জন যাত্রী গুরুতর আহত হন। তাৎক্ষনিক আহতদেরকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার  ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ কর হয়েছে। 

এ ব্যাপারে দিরাই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মঞ্জুর আলম জানান, আহতদের মধ্যে মোরশেদ ও তার স্ত্রী লাভলী ব্যতিত সকলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে  সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এই বিভাগের অন্যান্য খবর