Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ডায়নাকে এমপি করার দাবীতে সুনামগঞ্জ যুব মহিলা লীগের সংবাদ সম্মেলন সুনামগঞ্জ

ডায়নাকে এমপি করার দাবীতে সুনামগঞ্জ যুব মহিলা লীগের সংবাদ সম্মেলন


সুনামগঞ্জ জেলা যুব মহিলা লীগের আহবায়ক সানজিদা নাসরিক দিনা ডায়নাকে সুনামগঞ্জ ও মৌলভীবাজার নারী আসনে এম পি করার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার দুপুর দেড়টায় সুনামগঞ্জ জেলা ও ১১টি উপজেলা যুব মহিলা লীগের আয়োজনে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়নে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন উপজেলা যুব মহিলা লীগের নারী নেতৃরা অংশ গ্রহন করেন। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন,সুনামগঞ্জ জেলা যুব মহিলা লীগের সদস্য রুনা লায়লা। 

তিনি বলেন,পশ্চাৎপদ হাওরের এই জেলায় নারীরা সব সময়ই অবহেলিত,বঞ্চিত ও নির্যাতিত ছিল। কিন্তু জেলা যুব মহিলা লীগের আহবায়ক ও সংরক্ষিত নারী আসনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী সানজিদা নাসরিন দিনা ডায়না  জেলার প্রতিটি উপজেলায় ঘুরে ঘুরে নারীদের সংঘঠিত করেছেন। আজ এই জেলার নারীরা ঐক্যবদ্ধভাবে স্বোচ্ছার প্রতিবাদী হয়ে প্রতিটি ক্ষেত্রে নারী জাগরণ সৃষ্টি করেছেন। এই জেলার নারীরা নিজেদের প্রচেষ্ঠায় শিক্ষা দীক্ষা ও তাদের অধিকার প্রতিষ্ঠায় সানজিদার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ ও সচেতন। ডায়নার নেতৃত্বে সুনামগঞ্জ জেলা প্রতিটি উপজেলায় যুব মহিলালীগের নেতৃৃন্দরা দিনরাত অসহায় নারীদের পাশে থেকে সরকারে উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেছেন । তিনি বলেন ডায়না আজ প্রতিটি গ্রামে অসহায় মানুষের পাশে গিয়ে তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এমন ত্যাগী নেতৃত্বে দানকারী সানজিদা নাসরিন দিনা ডায়নাকে সুনামগঞ্জ ও মৌলবীবাজার সংরক্ষিত আসনে মহিলা সংসদ হিসেবে নির্বাচিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানান যুব মহিলালীগের নেতৃবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুব মহিলালীগের যুগ্ম আহবায়ক লুৎফা বেগম, ছাতক উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক মিলন রানী দাস,দোয়ারা বাজার উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক সামছুন নাহার বেগম, সদর উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক  চাদঁনী আক্তার, যুগ্ন-আহবায়ক মিনারা বেগম, মরিয়ম আক্তার টিয়া, তাহিরপুর উপজেলা যুব মহিলালীগের যুগ্ন আহবায়ক মল্লি¬কা খাতুন, বিউটি রানী দাস, রেভা আক্তার, জামালগঞ্জ উপজেলা যুব মহিলালীগের  আহবায়ক শাহান আল আজাদ, ধর্মপাশা উপজেলা যুব মহিলালীগের আহŸায়ক ইয়াসমিন আক্তার, যুগ্ন আহŸায়ক ইতি বেগম, সেলিনা আক্তার, মধ্যনগর থানা যুব মহিলালীগের আহবায়ক শান্তা চৌধুরী, যুগ্ন আহŸায়ক শিউলী আক্তার, জগন্নাথপুর উপজেলা যুব মহিলালীগের আহŸায়ক তানিয়া আক্তার ,যুগ্ন আহবায়ক জুবেলী বেগম , দিরাই উপজেলা যুব মহিলা লীগের আহŸায়ক হালিমা বেগম, বিশ্বম্ভরপুর ্উপজেলা যুব মহিলালীগের আহŸায়ক জান্নাত  মরিয়ম  প্রমূখ।  

 

এই বিভাগের অন্যান্য খবর