Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

ভাঙ্গা হতে ডাকাত সর্দার মিরান মৃধা অস্ত্র ও গুলিসহ আটক ফরিদপুর

ভাঙ্গা হতে ডাকাত  সর্দার মিরান মৃধা অস্ত্র ও গুলিসহ আটক


ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বড় হামিরদী এলাকা হতে শীর্ষ সন্ত্রাসী একাধিক মাদক ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ মিরান মৃধাকে(৩৮) একটি ওয়ান শ্যূাটার গান ও দুই রাউন্ড তাজা গুলিসহ আটক করেছে র‌্যাব এর একটি দল। 

শুক্রবার দিবাগত গভীর রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শ্যূাটার গান দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করে র‌্যাব। 
র‌্যাবের কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, শুক্রবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা উপজেলার বড় হামিরদী এলাকা হতে অন্যতম শীর্ষ সন্ত্রাসী একাধিক মাদক ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ মিরান মৃধাকে একটি ওয়ান শ্যূাটার গান ও দুই রাউন্ড তাজা গুলিসহ আটক করা হয়। 

তিনি বলেন আটককৃত আসামী দীর্ঘ দিন যাবৎ ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী, ডাকাতি এবং মাদক ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি, মারামারি ও মাদকের মামলা রয়েছে। উদ্ধারকৃত অস্ত্র-গুলি সহ আসামীকে ফরিদপুর জেলার ভাংগা থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন। এ সংক্রান্তে ফরিদপুর জেলার ভাংগা থানায় অস্ত্র মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান। #