Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ফরিদপুরে বিকাশ প্রতারক চক্রের অন্যতম মূল হোতাসহ আটক ৪ ফরিদপুর

ফরিদপুরে বিকাশ প্রতারক চক্রের অন্যতম মূল হোতাসহ আটক ৪

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বিকাশের মাধ্যমে প্রতারনা চক্রের মূল হোতা সহ চারজন সক্রিয় সদস্যকে আটক করেছে ফরিদপুর র‌্যাব ৮এর একটি দল। শনিবার রাতে তাদেরকে আটক করা হয়। এর হলেন ভাঙ্গা উপজেলার মোঃ জাকির হোসেন, মোঃ কামাল হাওলাদার, মেহেদী হাসান ফয়সাল ও  মাদারীপুর এলাকার মোঃ টুলু চৌধুরী। 

কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে তাদেরকে ভাঙ্গা উপজেলার মিয়াপাড়া এলাকা থেকে আটক করা হয়। এ সময় আটককৃতদের নিকট হতে বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত বিপুল পরিমান মোবাইল ফোন, সিমকার্ড, ট্যাব ও পাওয়ার ব্যাংক জব্দ করা হয়। 

তিনি জানান, ফরিদপুরের শহরের জনৈক মোঃ আশরাফুল ইসলাম এর ব্যক্তিগত বিকাশ একাউন্ট হতে সর্বমোট ১,১১,৯৯৭/-(এক লক্ষ এগারো হাজার নয়শত সাতানব্বই) টাকা গত ১৬-০৯-১৮ইং তারিখে প্রতারনার মাধ্যমে হাতিয়ে নেয় বিকাশ প্রতারক চক্রটি। এ ব্যাপারে উক্ত ভিকটিম ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি জিডি করেন এবং র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সহযোগিতা কামনা করে অভিযোগ প্রদান করেন (কোতয়ালী থানার জিডি নং-১২৭৩, তাং-১৬-০৯-১৮ইং)। উক্ত ঘটনার সত্যতা যাছাই এবং তদন্ত কার্যক্রম পরিচালনা করে র‌্যাব। আটককৃতদের ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্থান্তর করা হয়। এ ব্যাপারে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।