Opu Hasnat

আজ ২২ জানুয়ারী মঙ্গলবার ২০১৯,

নতুন ধারাবাহিক ‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’তে ইরানী খান বিনোদন

নতুন ধারাবাহিক ‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’তে ইরানী খান

নতুন ধারাবাহিক নাটকে অভিনয় করছেন সময়ের প্রতিশ্রুতিশীল ও মেধাবাী অভিনেত্রী ইরানী খান। মাহবুব আহসান টনির পরিচালনায় ‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’ নাটকে কাজ করলেন তিনি। শিগগিরই বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রচার শুরু হচ্ছে ইরানী খান অভিনীত ধারাবাহিক ‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা ইরানী খান ইতিমধ্যে বেশ কয়েকটি সিঙ্গেল নাটক ও ধারাবাহিকে কাজ করেছেন। ডায়েল রহমান পরিচালিত ‘নবাব সিরাজ-উদ-দৌলা’ এবং এফ জামান তাপস ‘নিউটনের তৃতীয় সূত্র’ ধারাবাহিক দুটোতে ইরানীর অভিনয় দর্শকমহলে প্রশংসিত হয়েছে।

তরুণ অভিনেত্রী ইরানী খান ‘টাইমটাচনিউজ’কে বলেন, নায়িকা হওয়ার জন্য মিডিয়ায় আসিনি। একজন পরিপূর্ণ অভিনেত্রী হতে চাই। যে অভিনেত্রী দীর্ঘকাল মানুষের মনে বাস করবে।

‌‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’ ধারাবাহিকের একটি দৃশ্যে সহঅভিনেত্রীর সঙ্গে ইরানী খান
বর্তমান কাজ সম্পর্কে ইরানী বলেন, মাহবুব আহসান টনির পরিচালনায় ‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’ ধারাবাহিকে কাজ করছি। গ্রামীণ পটভূমিতে নির্মিত নাটকটিতে একজন স্কুল শিক্ষকের মেয়ের চরিত্রে অভিনয় করেছি। আশা করি, দর্শক আমাকে নতুনভাবে পাবেন।

তিনি আরও বলেন, নতুন আরও একটি ধারাবাহিকে কাজের কথা চলছে। একটি সিনেমায়ও অভিনয়ের প্রস্তাব পেয়েছি। গল্প ও চরিত্র পছন্দ হলে কাজ করব।