Opu Hasnat

আজ ২২ জানুয়ারী মঙ্গলবার ২০১৯,

আসছে তরুণ পরিচালক টনি’র ‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’ বিনোদন

আসছে তরুণ পরিচালক টনি’র ‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’

‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’ নিয়ে দীর্ঘদিন পর দর্শকদের সামনে হাজির হয়েছেন তরুণ পরিচালক মাহবুব আহসান টনি। ধারাবাহিক এই নাটকটি শিগগিরই বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রচার শুরু হচ্ছে। 

ধ্রুব মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে ধারাবাহিকটি। ইতিমধ্যে বেশ কয়েক পর্ব নির্মাণ শেষ হয়েছে। জানুয়ারির শেষ দিকে বাকি অংশের শুটিং শুরু হবে।

‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’ ধারাবাহিকটির গল্প রূপসা নামে একটি গ্রামের স্কুল শিক্ষক ও তার পরিবারকে ঘিরে। গল্পে দেখা যাবে, অনেক কষ্টে নিজের জমিতে স্কুল প্রতিষ্ঠা করেন একজন শিক্ষক। সেই শিক্ষকের পাঁচকন্যা। বিবাহিত তিনকন্যা ও তাদের ঘরজামাইরা শ্বশুরের সম্পত্তি হাতিয়ে নেওয়া আর গ্রামীণ সমাজের চিরায়ত রূপ ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন নির্মাতা।

ধারাবাহিক সম্পর্কে নির্মাতা মাহবুব আহসান টনি ‘টাইমটাচনিউজ’কে বলেন, একজন আদর্শবান শিক্ষক ও তার ঘরজামাইদের গল্প এটি। জামাইদের কূটকৌশলের কাছে একপর্যায়ে হার মানেন সেই শিক্ষক। তবে গল্পের পরতে পরতে গ্রামীণ হাস্যরস রয়েছে। যা নাটকটিকে উপভোগ্য করে তুলবে।

‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’ ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জল, ম ম মোর্শেদ, হুমায়ুন কাবেরী, শেখ স্বপ্না, আফজাল শরীফ, তানিন সুভা, অলিভিয়া, ইরানী খান, রফিক উল্লাহ, উত্তম অধিকারীসহ আরো অনেকে।

জানা গেছে, ধ্রুব মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘গায়েন’ নামে সম্পূর্ণ লোকজ গীতনির্ভর একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন মাহবুব আহসান টনি। আগামি মাসেই সিনেমার শুটিং শুরু হচ্ছে। সিনেমাটির চিত্রগ্রহণে থাকবেন স্বপন আহমেদ।

‘গায়েন’ সিনেমাটিতে নায়ক-নায়িকা হিসেবে নতুন জুটি উপহার দেওয়া হবে। এছাড়াও এতে অভিনয় করবেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, কাজী উজ্জ্বলসহ অনেকে।

এদিকে কলকাতার এক পরিচালকের সঙ্গে যৌথ পরিচালনায় দুটি সিনেমা নির্মাণের কথা চলছে মাহবুব আহসান টনির। কলকাতার এস এস প্রডাকশন ব্যানারে ‘স্বপ্নের বিসর্জন’ ও ‘ডার্টি গার্ল’ নামে দুটি সিনেমার শুটিংও শুরু হবে চলতি বছরের মাঝামাঝিতে। চলচ্চিত্র দুটিতে অভিনয় করবেন সোনালী, জিৎ, খরাজ মুখার্জিসহ দুই বাংলার কলাকুশলীরা।