Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

আজ ১১ জানুয়ারি ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১১ জানুয়ারি ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ কোনও নতুন কাজ শুরু করতে পারেন। কাজের দিকে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য খরচ ও চিন্তা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। দুপুরের পরে কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন, তাদের  জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে।

বৃষ : চাকরির স্থানে উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পরে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। প্রতিবেশীর জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।

মিথুন : সকালের দিকে রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে। প্রিয়জনের থেকে কটূ কথা শুনতে হতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় হতে পারে। লিভারের কোনও সমস্যা থেকে খরচ। প্রিয়জনের কোনও খারাপ খবর নিয়ে চিন্তা। অযথা ভ্রমণ হতে পারে।

কর্কট : সমাজের কোনও কাজের দায়িত্ব আজ না নেওয়াই ভাল হবে। নেশার প্রতি আসক্তি ও খরচ বৃদ্ধি। চর্বি জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বৃদ্ধি। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ। স্ত্রীর প্রতি অভিমান বৃদ্ধি। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে।

সিংহ : সহকর্মীরা দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। ব্যবসায় সমস্যা নিয়ে চিন্তা। বন্ধুদের থেকে কোনও বাজে কিছু ঘটার সম্ভাবনা। প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে। বাহিরের কোনও অশান্তি বাড়িতে আসতে দেবেন না। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না।

কন্যা : বিবাহিত জীবনে ছন্দ ভঙ্গ হতে পারে। ব্যবসায় আজ একটু চাপ থাকবে। খারাপ বুদ্ধির জন্য কোনও কাজের খুঁত হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনে কষ্ট। বাড়তি ব্যবসার দিকে আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বৃদ্ধির সঙ্গে সঙ্গে চিন্তা বৃদ্ধি পাবে। সন্তানের জন্য উদ্বেগ বৃদ্ধি। কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

তুলা : নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয়। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। পতœী বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। দুপুরের পরে শরীরে কষ্টের কারণে কাজে অনিহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতার শরীরের জন্য খরচ বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক : ব্যবসার দিকে অশান্তি একটু এড়িয়ে চলুন। দূরের কোনও আত্মীয়ের খবর আসবে। প্রেমে অশান্তি বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ হাতছাড়া হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনও মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি।

ধনু : শরীরে কোনও কষ্ট হওয়ার জন্য কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতি। কর্মস্থানে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। মানুষের সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে।

মকর : শত্রুর জন্য ভয় বাড়তে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়তি কোনও খরচ হতে পারে। প্রেমের জন্য মনে কষ্ট বৃদ্ধি। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। আজ ব্যবসায় শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ বাহিরে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

কুম্ভ : আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি রুষ্ট হতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধূলায় নাম করার ভাল সুযোগ আছে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। পুরনো রোগের জন্য কষ্ট পেতে পারেন। ভুল কথার জন্য গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনবে। বাসস্থান পরিবর্তনের সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা।

মীন : বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ আছে। বন্ধু আজ আপনাকে কষ্ট দিতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তি হতে পারে। আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চ বিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের শুভ দিন। আপনার কোনও ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।